Home / উপজেলা সংবাদ / চাঁদপুর সদর / বাগাদীতে মাদক ও জঙ্গীবিরোধী ফুটবল টুর্নামেন্ট উদ্বোধন
bagadi madokbirodi

বাগাদীতে মাদক ও জঙ্গীবিরোধী ফুটবল টুর্নামেন্ট উদ্বোধন

চাঁদপুর সদর সার্কেল মো. আফজাল হোসেন বলেছেন, যুব সমাজরা হল সমাজ গড়ার কারিগর। তাই মাদক, বাল্য বিবাহ ও জঙ্গীবাদসহ সকল সামাজিক ব্যাধির হাত থেকে এই যুব সমাজকে আমাদের রক্ষা করতে হবে।

রোববার (১৫ অক্টোবর) বিকেলে জেলা পুলিশের আয়োজনে ৮নং বাগাদী ইউনিয়নের নানুপুর উচ্চ বিদ্যালয় মাঠে ১ম অন্তঃজেলা মাদক, বাল্য বিবাহ ও জঙ্গীবিরোধী ফুটবল টুনামেন্টের উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, আমরা সকলকে নিয়ে সমাজ থেকে সামাজিক ব্যাধিগুলো দূর করতে চাই। এ ব্যাধিগুলো সমাজ থেকে দূর করতে তরুণ প্রজন্মকে ভূমিকা রাখতে হবে। পুলিমের পক্ষে একা সমাজ থেকে এ ব্যাধিগুলো দূর করা সম্ভব নয়। তাই আসুন আমরা যার যার অবস্থান থেকে সামাজিক ব্যাধিগুলো প্রতিহত করে সুন্দর একটি বাংলাদেশ গড়ে তুলি। এ হোক আমাদের অঙ্গিকার।

বাগাদী ইউপি চেয়ারম্যান বেলায়েত হোসেন বিল্লালের সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন ইউনিয়ন কমিউনিটি পুলিশিং সভাপতি হাফেজ খান, অবসরপ্রাপ্ত পুলিশ কর্মকর্তা সেকান্দার আলী মিয়াজী।

ইউনিয়ন কমিউনিটি পুলিশিং সাধারণ সম্পাদক মাও. জাকির হোসেন হিরুর পরিচালনায় ইউপি সচিব মো. রাকিবুল হাসান, ইউপি সদস্য ইসহাক গাজী, রিয়াজ উদ্দিন আহমেদ ভূট্ট, মনসুর আহমেদ, সফিকুর রহমান, জাকির হোসেন খান, ইলিয়াস খান, মনির হোসেন ঢালী, মোশারফ হোসেন গাজী, মনির হোসেন গাজী, মহিলা সদস্য শাহনাজ বেগম, মাহফুজা বেগম, ইউনিয়ন যুবলীগের সাবেক যুগ্ম আহ্বায়ক জাকির হোসেন খানসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।
টুনামেন্টে চাঁদপুর সদর উপজেলার মোট ১১৬টি দল অংশ গ্রহণ করবে।

প্রতিবেদক- মাজহারুল ইসলাম অনিক
: আপডেট, বাংলাদেশ ১১:৫৩ পিএম, ১৫ অক্টোবর, ২০১৭ রোববার
ডিএইচ

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

এসি যেভাবে আপনার শরীরের ক্ষতি করছে!

ঘরের ...