Home / উপজেলা সংবাদ / ফরিদগঞ্জ / ফরিদগঞ্জে গৃহবধূকে শ্লীলতাহানীর চেষ্টা ও মারধরের অভিযোগ
প্রতীকী ছবি

ফরিদগঞ্জে গৃহবধূকে শ্লীলতাহানীর চেষ্টা ও মারধরের অভিযোগ

চাঁদপুরের ফরিদগঞ্জের গৃহবধুকে শীলতাহানীর চেষ্টায় ব্যর্থ হয়ে বখাটের বিরুদ্ধে মারধরের অভিযোগ পাওয়া গেছে। ঘটনাটি উপজেলার সুবিদপুর পূর্ব ইউনিয়নের দিগদাইর হাটখলা বাড়িতে ঘটে।

স্থানীয়ভাবে এ ঘটনার বিচার না পেয়ে নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল চাঁদপুর আদালতে মামলা দায়ের করে নির্যাতিত গৃহবধূ।

মামলা সৃত্রে জানা যায়, দিগদাইর হাটখলা বাড়ীর পঙ্গু আবুল কাশেমের স্ত্রী খুকি বেগমকে একই বাড়ির আ.ছাত্তারের ছেলে মো.লিঠন টেলু গত ১২ আগষ্ট দুপুর বেলায় অবিরাম বৃষ্টি চলাকালীন অবস্থায় একা পেয়ে শীলতাহানীর চেষ্টা করে। গৃহবধূর ডাক-চিৎকারে পাশ্ববর্তী ঘরের লোকজন এগিয়ে আসলে বখাটে টেলু পালিয়ে যায়।

এ ঘটনায় গৃহবধূ খুকি বেগম স্থানীয়দের জানালে বিষয়টি পরবর্তীতে চরম আকার ধারণ করে। এক পর্যায় অভিযুক্ত টেলু তার ভাই বিল্লাল,সুমন, খোকনসহ ৫/৬ জন মিলে পঙ্গু স্বামীর সামনে স্ত্রী খুকি বেগমকে এলোপাতাড়ী মারধর করে। গুরুতর যখম অবস্থায় সদর হাসপাতালে চিকিৎসা শেষে স্থানীয় শালিসদের কাছে অভিযোগ দায়ের করেন।

পরে শালিসে বিচার না পেয়ে নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল চাঁদপুর আদালতে বখাটে টেলু ও তার ভাইদের বিরুদ্ধে মামলা দায়ের করে যার মামলা নং ২৮৪।

এ বিষয়ে নির্যাতিত গৃহবধূ খুকি বেগম বলেন, ‘টেলু বাড়ির সম্পর্কে আমার দেবর লাগে। কিন্তু এ বাড়ীতে সংসার করে আসছি অবস্থায় প্রায় সে আমাকে কূ-প্রস্তাব দিত। ওই দিন বধুবার টানা বৃষ্টির মধ্যে ঘরে ভিতরে ডুকে পেছন থেকে আমাকে জড়িয়ে ধরে। এ ঘটনা এলাকায় ছড়িয়ে পড়লে টেলু ও তার ভাইয়েরা পুনরায় আমার ঘরে ডুকে মারধর করে। আমি এলাকায় বিচার না পেয়ে তাদের বিরুদ্ধে আদালতে মামলা করেছি। আমি মামলা করঅয এখন আমাকে প্রাণনাশের হুমকি দিচ্ছে টেলুর পরিবার।’

এ বিষয়ে অভিযুক্ত টেলু ও তার পরিবারের সাথে যোগাযোগের চেষ্টা করেও বক্তব্য পাওয়া যায়নি।

স্টাফ করেসপন্ডেন্ট
: আপডেট, বাংলাদেশ ১১: ২০ পিএম, ০৯ সেপ্টেম্বর, ২০১৭ শনিবার
ডিএইচ

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

Chandpur General Hospital

চাঁদপুরে রসমালাই খেয়ে একই পরিবারের ৪ শিশু হাসপাতালে

চাঁদপুর ...