Home / উপজেলা সংবাদ / হাইমচর / হাইমচরে বিয়ের প্রলোভনে প্রেমিকাকে ধর্ষণের অভিযোগ
Rape-in-Hospatal

হাইমচরে বিয়ের প্রলোভনে প্রেমিকাকে ধর্ষণের অভিযোগ

চাঁদপুরের হাইমচর উপজেলার চরভৈরবী ইউনিয়নের পাড়া বগুলা গ্রামে বিয়ের প্রলোভনে কলেজ ছাত্রীকে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। ধর্ষক ওই গ্রামেরই রৌশন আলী সরদারের ছেলে আল আমিন সরদার।

অভিযুক্ত আল আমিনের পক্ষ নিয়ে একটি মহল ঘটনাকে ধামাচাপা দেয়ার চেষ্টা চালিয়ে ব্যর্থ হলে মেয়ের পক্ষ স্থানীয়ভাবে বিচার না পাওয়ায় হাইমচর থানা পুলিশের দ্বারস্থ হন।

রোববার (৯ জুলাই) বেলা ৫ টায় ধর্ষিতার বাবা মেয়েকে সাথে নিয়ে হাইমচর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো.আলমগীর হোসেনের কাছে মৌখিক অভিযোগ করেন।

মেয়ের বাবা জানান, তার বাড়ি চরভৈরবীর পাড়া বগুলা গ্রামে। ঐ গ্রামেরই পাশ্ববর্তী রৌশন আলী সরদারের ছেলে আল আমিন সরদার ও তার মেয়ে একই কলেজে পড়া লেখা করছে। আল আমিন প্রায় তাদের তার বাড়িতে আসা যাওয়া করে। শনিবার (৮ জুলাই) রাতে তিনি নামাজ পড়তে মসজিদে গেলে আল আমিন তার মেয়ের ওপর ধর্ষণ ও অমানবিক অত্যাচার করে। তাই আল আমিনের বিচার চেয়ে হাইমচর থানায় মামলা করতে এসেছি।

এ ব্যাপারে হাইমচর থানা ইনচার্জ মো.আলমগীর হোসেন সাংবাদিকদের জানান, ‘আমার কাছে মেয়েটি ধর্ষণের মৌখিক অভিযোগ করেছে। মামলা প্রক্রিয়াধীন রয়েছে। মামলা হলে পরবর্তী আইনি ব্যবস্থা গ্রহণ করা হবে।

প্রতিবেদক : প্রতিবেদক : বিএম ইসমাইল
: আপডেট, বাংলাদেশ সময় ১১ : ৫৫ পিএম, ৯ জুলাই ২০১৭, রোববার
এইউ

Leave a Reply