Home / আরো / খেলাধুলা / বিশ্ব একাদশের বিপক্ষে পাকিস্তানের দুর্দান্ত জয়

বিশ্ব একাদশের বিপক্ষে পাকিস্তানের দুর্দান্ত জয়

তামিম- আমলাদের বিশ্ব একদশের বিপক্ষ ২০ রানে জয় পেয়েছে স্বাগতিক পাকিস্তান। এতে তিন ম্যাচ সিরিজের একম্যাচ এগিয়ে গেল সরফরাজরা।

লাগারের গাদ্দাফি স্টেডিয়ামে এদিন প্রথমে ব্যাটিংয়ে করে ১৯৮ রান সংগ্রহ করে পাকিস্তান। জবাবে খেলতে নেম ১৭৭. রানে গুটিয়ে যায় সফরকারী বিশ্ব একাদশ।

ম্যাচটি প্রথমে ব্যাটিং করতে নামা পাকিস্তানের হয়ে সর্বোচ্চ রানের ইনিংস খেলেন বাবর আজম। তিনি ৮৬ রানের দুর্দান্ত ইনিংস খেলেন। এছাড়া শাহাজাদ ও মালিকের রানে বড় স্কোর করতে সক্ষম হয় পাকিস্তান।

প্রসঙ্গত, বহুদিন পর আন্তর্জাতিক ম্যাচ আয়োজন করেছে পাকিস্তান। লক্ষ্য পাকিস্তানের মাটিতে আন্তর্জাতিক ক্রিকেট ফেরানো। সে লক্ষ্যে দেশটিতে আয়োজন করা হয়েছে আর্ন্তজাতিক প্রীতি ম্যাচ। বিশ্ব একাদশ ও পাকিস্তানের মধ্যকার তিন ম্যাচ টি-টোয়েন্টি সিরিজের প্রথম ম্যাচে টস হেরে ব্যাট করতে নেমে শুরুতেই উইকেট হারায় স্বাগতিকরা।

বিশ্ব একাদশ: তামিম ইকবাল, হাশিম আমলা, ফ্যাফ ডু প্লেসিস, ডেভিড মিলার, গ্র্যান্ট ইলিয়ট, থিসারা পেরেরা, টিম পাইন, বেন কাটিং, ড্যারেন স্যামি, মরনে মর্কেল এবং ইমরান তাহির।

পাকিস্তান একাদশ: আহমেদ শেহজাদ, ফাখর জামান, বাবর আজম, শোয়েব মালিক, শরফরাজ আহমেদ, ইমাদ ওয়াসিম, ফাহিম আশরাফ, সোহেল খান, শাদাব খান, হাসান আলি এবং রুম্মান রঈস।

নিউজ ডেস্ক
: আপডেট, বাংলাদেশ ১১ : ৪০ পিএম, ১২ সেপ্টেম্বর, ২০১৭ মঙ্গলবার
এইউ

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

Sabbir-cricketer

দেড় লাখ টাকা জরিমানার মুখে পড়লেন আইকন সাব্বির

প্রথম ...