Home / উপজেলা সংবাদ / মতলব দক্ষিণ / মতলবে মাদক ব্যবসায়ী ও পলাতক আসামীসহ আটক ২৫

মতলবে মাদক ব্যবসায়ী ও পলাতক আসামীসহ আটক ২৫

মতলব দক্ষিণ  পুলিশ বিশেষ অভিযান চালিয়ে  বিভিন্ন মামলার ২৫ আসামীকে আটক করে। পরে তাদেরকে চাঁদপুর আদালতে প্রেরণ করা হয়। ২২ আগস্ট থেকে ২৫ আগস্ট মধ্য রাত পর্যন্ত  অভিযানে মাদক ব্যবসায়ী, মাদক সেবনকারী,সাজাপ্রাপ্ত পলাতক আসামী,প্রতারক চক্র, নারী ও শিশু নির্যাতন,সম্পত্তিগত বিরোধ সহ বিভিন্ন মামলার ২৫ আসামীকে গ্রেপ্তার করে পুলিশ।

আটককৃতদের মধ্যে ২১ জনের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা ছিল বলেও জানান পুলিশ। মতলব দক্ষিণ থানার ওয়ারেন্ট অফিসার শাহ্নূর জানান, গত ৫ দিনের বিশেষ অভিযানে ওয়ারেন্টভুক্ত আসামীসহ বিভিন্ন মামলার ২৫ জন আটক হয়।

তন্মোধ্যে ৬ মাসের সাজাপ্রাপ্ত পলাতক আসামী শাহ্আলম বাদল,মাদক মামলার আসামী মধ্যম দিঘলদী গ্রামের নাছির গাজী,মোবারকদী গ্রামের সেলিম মোল্লা, কচুয়া উপজেলার বাইল্লাতলা গ্রামের মো.আল-আমিন,ঘাগড়া গ্রামের শামীম মিয়াজী,আধারা গ্রামের নারী ও শিশু নির্যাতন মামলার ওয়ারেন্টভুক্ত আসামী হোসনেয়ারা বেগম ও মাক্সুদা বেগম,চিরাইয়ু গ্রামের মাদক মামলার আসামী ফারুক মিয়া,দক্ষিণ দিঘলদী গ্রামের মাদক মামলার আসামী জামাল উদ্দিন বকাউল, মধ্য পিংড়া গ্রামের ভূয়া ডিবি’র সোর্স পরিচয় দানকারী প্রতাড়ক চক্র লিটন বকাউল ও তার স্ত্রী সীমা বেগম।

এছাড়াও কলস গ্রামের যৌতৃক মামলার আসামী জাকির হোসেন, পেয়ারী খোলা গ্রামের জমিজমা সংক্রান্ত মামলার ওয়ারেন্টভুক্ত আসামী বিল্লাল হোসেন, ইসমাইল হোসেন ও মো. আল-আমিন, পেয়ারীখোলা গ্রামের চেক জালিয়াতি মামলার আসামী মাও. নাজমুল হক, দগরপুর গ্রামের ওয়ারেন্টভুক্ত আসামী রফিকুল ইসলাম, মাহ্ফুজা বেগম, ঢাকিরগাঁও গ্রামের নিশাত ভূইয়া রুবেল এবং বহরী গ্রামের মাদকের ৩ মামলার ওয়ারেন্টভুক্ত আসামী জহির মিজি।

মতলব দক্ষিণ থানার অফিসার ইনচার্জ মুহাম্ম কুতুব উদ্দিন জানান,চাঁদপুরের পুলিশ সুপার শামসুন্নাহারের নির্দেশে পুলিশের বিশেষ অভিযান চলছে।  ২২ আগস্ট থেকে ২৫ আগস্ট পর্যন্ত থানার সকল ফোর্স অভিযান চালিয়ে বিভিন্ন মামলার ২৫ আসামীকে গ্রেপ্তার করে। গ্রেপ্তারকৃতদেরকে চাঁদপুর আদালতে প্রেরণ করা হয়। এ অভিযান ৩১ আগস্ট পর্যন্ত অব্যাহত থাকবে।

প্রতিবেদক:মাহফুজ মল্লিক
আপডেট, বাংলাদেশ সময় ৮:৪০পিএম,২৭ আগস্ট ২০১৭,রোববার
এজি

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

Short gun jomi dhokol

চাঁদপুর বাহ্মণসাখুয়ায় ‘শর্টগান দেখিয়ে’ জমি দখল

আদালতের ...