Home / উপজেলা সংবাদ / হাইমচর / নীলকমল ওছমানীয়া উচ্চ বিদ্যালয়ের পুরস্কার বিতরণ

নীলকমল ওছমানীয়া উচ্চ বিদ্যালয়ের পুরস্কার বিতরণ

হাইমচরের নীলকমল ওছমানীয়া উচ্চ বিদ্যালয়ে সোমবার (৩০ জানুয়ারি) বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতার পুরস্কার বিতরণ করা হয়েছে।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিজয়ীদের মাঝে পুরস্কার তুলে দেন উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ নুর হোসেন পাটওয়ারী।

বক্তব্যে তিনি শিক্ষার্থীদের উদ্দ্যেশে বলেন, ‘লেখাপড়া শিখে তোমাদের পরিবার, উপজেলা, জেলা, এ দেশকে উন্নয়নের দিকে এগিয়ে নিয়ে যাবে। ভাল ভাবে লেখা পড়া করে জননেত্রী শেখ হাসিনার ডিজিটাল বাংলাদেশ গড়তে সহয়তা করবে। খেলাধুলাই পারে শিক্ষার্থীদের মন ও স্বাস্থ্যকে ভাল রাখতে।’

বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি মোঃ হুমায়ুন পাটওয়ারীর সভাপতিত্বে ও সহকারী শিক্ষক মোঃ সোহরাব হোসেনের পরিচালনায় স্বাগত বক্তব্য রাখেন বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ মোশারফ হোসেন। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, উপজেলা আ’লীগের সহ-সভাপতি মোঃ কাউসার মিয়াজি, এম এ বাশার, জাতীয় পার্টির সভাপতি মোঃ জয়দল হোসেন মাস্টার, উপজেলা আ’লীগের সাংগঠনিক সম্পাদক জিএম জাহিদ, প্রচার সম্পাদক ও বিদ্যালয়ের অভিভাবক সদস্য মুনচুর আহমেদ পাটওয়ারী, দক্ষিন ইউনিয়ন আ’লীগের সভাপতি আহমেদ রাজা পাটওয়ারী, সাধারন সম্পাদক আলি আহমেদ দেওয়ান প্রমুখ।

প্রতিবেদক- বিএম ইসামইল
।। আপডটে, বাংলাদশে সময় ১১ : ৪৬ পিএম, ৩০ জানুয়ারি ২০১৭ সোমবার
ডিএইচ

Leave a Reply