Home / উপজেলা সংবাদ / হাইমচর / রোহিঙ্গা নির্যাতনের প্রতিবাদে হাইমচরে মানববন্ধন

রোহিঙ্গা নির্যাতনের প্রতিবাদে হাইমচরে মানববন্ধন

চাঁদপুররের হাইমচরে বাংলাদেশ জমইয়াতে হিযবুল্লাহ হাইমচর উপজেলা শাখার আয়োজনে মিয়ানমারে রোহিঙ্গাদের ওপর নির্মম নির্যাতনের প্রতিবাদে বৃহস্পতিবার (২১ সেপ্টম্বর) সকাল ১০টায় হাইমচর প্রেসক্লাব রোডে মানববন্ধন ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়।

সভায় উপজেলা জমইয়াতে হিযবুল্লাহ’র আহ্বায়ক মাও. খাজা আহমেদের সভাপতিত্বে ও ইসলামি ফাউন্ডেশনের কর্মকর্তা মোঃ তাজুল ইসলামের পরিচালনায় বক্তব্য রাখেন উপজেলা জমইয়াতে হিযবুল্লাহ সাবেক সহ-সভাপতি ও আলগীবাজার সিনিয়র মাদরাসার প্রভাষক মাওঃ জিল্লাুর রহমান, আলগী বাজার জামেমসজিদের খতিব মাওঃ মোঃ আলমগীর হোসেন, আলগী বাজার সিনিয়র মাদরাসার আরবী প্রভাষক মাওঃ আশরাফ হোসেন, উপজেলা ছাত্র হিযবুল্লাহ সভাপতি মাওঃ সাইফুল ইসলাম প্রমুখ।

মানববন্ধনে বক্তারা বলেন, অচিরেই মিয়ানমারের রোহিঙ্গাদের উপর হামলা বন্ধ করে তাদেরকে ভিটা মাটি ফিরিয়ে দিয়ে স্বাধীন ভাবে বসবাস করার ব্যবস্থা করতে হবে

তারা আরও বলেন বাংলাদেশ সরকারের মননীয় প্রধান মন্ত্রী রোহীঙ্গা মুসলমানদের পাশে দাড়িয়ে মুসলিম ইতিহাসে এক গৌরব উজ্জ্বল স্থাপন করেছেন। রোহিঙ্গীরা বর্তমানে খাদ্য, বস্ত্র, বাসস্থানের সংকটে রয়েছে। আমরা প্রত্যেকে যে যে অবস্থায় আছে তাদের সহযোিগতায় এগিয়ে আসতে হবে।

বিএম ইসমাইল, হাইমচর
: : আপডেট, বাংলাদেশ ৯: ০৩ পিএম, ২১ সেপ্টেম্বর, ২০১৭ বৃহস্পতিবার
ডিএইচ

শেয়ার করুন
x

Check Also

চাঁদপুরে একেএম শফিক উল্লাহ সরকার স্মৃতি ক্যারাম টুর্নামেন্টের উদ্বোধন

চাঁদপুর ...