Home / উপজেলা সংবাদ / মতলব উত্তর / বাঁধন পাঠাগারের এক যুগ পূর্তিতে টুর্নামেন্টের পুরস্কার বিতরণ
motlob-uttor

বাঁধন পাঠাগারের এক যুগ পূর্তিতে টুর্নামেন্টের পুরস্কার বিতরণ

চাঁদপুরের মতলব উত্তর উপজেলার ছেংগারচর পৌরসভার দেওয়ানজীকান্দি গ্রামে বাঁধন পাঠাগারের এক যুগ পূর্তি উপলক্ষে শনিবার(৭ জানুয়ারি) ক্রিকেট টূর্ণামেন্ট এর ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়।

খেলায় সভাপতিত্ব করেন ছেংগারচর পৌরসভার ০৫নং ওয়ার্ড কাউন্সিলর আ. মান্নান বেপারী, প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাঁধন পাঠাগারের প্রতিষ্ঠাতা ইঞ্জিনিয়ার গোলাম রসুল ঢালী।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ৬নং ওয়ার্ড কাউন্সিলর আল-আমিন সরকার, সাবেক ০৫নং ওয়ার্ড কমিশনার আ. ওয়াদুদ মাষ্টার ও এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ।

ফাইনাল খেলায় লাল দল ও সবুজ দল অংশগ্রহণ করে। টসে জিতে সবুজ দলের অধিনায়ক নাছির মোল্লা ব্যাট করার সিদ্ধান্ত নেয়। নির্ধারিত ১৬ ওভারে ৯ উইকেট এর বিনিময়ে ৮৫ রান করে, জবাবে লাল দলের অধিনায়ক হেদায়েত উল্যাহ ঢালী ৮৬ রানের টার্গেটে ব্যাট করতে নেমে ৭ উইকেট এর বিনিময়ে ১০ ওভারেই তাদের লক্ষ্যমাত্রা অর্জন করে বিজয়ী হয়ে যায়।

পরে অতিথিবৃন্দের হাত থেকে বিজয়ী ও রানারআপ দলের মধ্যে পুরস্কার তুলে দেন। খেলায় আম্পায়ারের দায়িত্ব পালন করেন রুহিতারপাড় ডি.এম উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক হাসান ইমাম ও মোতালেব হোসেন।

ধারাভাষ্যকার হিসেবে ছিলেন, জীবগাঁও জেনারেল হক স্কুল এন্ড কলেজের সহকারি শিক্ষক মো. সোহেল রানা। ম্যান অব দ্যা ম্যাচ হিসেবে নির্বাচিত হন লাল দলের সুজন হোসেন। বাঁধন পাঠাগারের পক্ষে খেলাটি আয়োজন করেন হেদায়েত উল্যাহ ঢালী, নাছির মোল্লা, চাঁন মিয়া, রাজীব, মিলন ও মুন্না।

পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি বাঁধন পাঠাগারের প্রতিষ্ঠাতা ইঞ্জিনিয়ার গোলাম রসুল ঢালী বলেন, খেলাধুলার মাধ্যমে বিশ্ব মানচিত্রে বাংলাদেশ আজ সবার পরিচিত মুখ। খেলাধুলা করলে দেহ ও মন ভাল থাকে।

তিনি বাঁধন পাঠাগারের উদ্দেশ্যে বলেন, আমরা এই পাঠাগারের পক্ষ থেকে কোমলমতি শিশুদের জন্য একটি স্কুল প্রতিষ্ঠা করেছি, যেখানে বিনামূল্যে শিশুদেরকে পাঠদান করানো হয় এবং বিভিন্ন সামাজিক ও খেলাধুলার কাজকর্মে আমরা অংশগ্রহণ করি।

প্রতিবেদক- খান মোহাম্মদ কামাল
।। আপডটে, বাংলাদশে সময় ০৭: ০৩ পিএম, ৭ জানুয়ারি ২০১৭ শনিবার
এইউ

শেয়ার করুন
x

Check Also

Akayed jongi

ঢাকায় আকায়েদ উল্লাহর স্ত্রী ও শ্বশুর-শাশুড়ি আটক

নিউ ...