Home / চাঁদপুর / ফুলে ফুলে সিক্ত ওচমান গণি পাটওয়ারী
ফুলে ফুলে সিক্ত ওচমান গণি পাটওয়ারী
ফাইল ছবি

ফুলে ফুলে সিক্ত ওচমান গণি পাটওয়ারী

চাঁদপুর জেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান আলহাজ্ব ওচমান গণি পাটওয়ারীকে শনিবার (৭ জানুয়ারি) উষ্ণ সংবর্ধনা দিয়েছে চাঁদপুর প্রেসক্লাব।

তিনি নির্বাচিত হওয়ার পর এটিই ছিলো তাঁকে দেয়া প্রথম কোনো সংবর্ধনা অনুষ্ঠান। এ সংবর্ধনা অনুষ্ঠানে ফুলে ফুলে সিক্ত হয়েছেন জেলা পরিষদের নবনির্বাচিত এ চেয়ারম্যান।
চাঁদপুর প্রেসক্লাবের সকল পর্যায়ের নেতৃবৃন্দ, চাঁদপুরের সকল দৈনিক ও সাপ্তাহিক পত্রিকা এবং সাংবাদিকদের বিভিন্ন সংগঠন আলহাজ্ব ওচমান গণি পাটওয়ারীকে গলায় ফুলের মালা পরিয়ে সংবর্ধিত করেছেন। সাংবাদিকদের এ হৃদয় নিংড়ানো ভালোবাসায় সিক্ত হয়েছেন জেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান আলহাজ্ব ওচমান গণি পাটওয়ারী।

এ সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন চাঁদপুরের কৃতী সন্তান, দেশের গর্ব, গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণমন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীর বিক্রম এমপি। অনুষ্ঠানে সংবর্ধিত অতিথি ও প্রধান অতিথিকে ক্রেস্ট এবং উত্তরীয় প্রদান করা হয়।
চাঁদপুর প্রেসক্লাব ভবনের নিচতলায় অডিটোরিয়াম কাম কমিউনিটি সেন্টার এ সংবর্ধনা অনুষ্ঠান গতকাল ৭ জানুয়ারি শনিবার অনুষ্ঠিত হয়। বিকেল ৩টায় শুরু হয়ে একটানা বিকেল পাঁচটা পর্যন্ত এ অনুষ্ঠান চলে।

চাঁদপুর প্রেসক্লাবের ২০১৭ সালের কার্যনির্বাহী পরিষদের উদ্যোগে এ সংবর্ধনা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে সভাপ্রধান ছিলেন চাঁদপুর প্রেসক্লাবের নবনির্বাচিত সভাপতি শরীফ চৌধুরী।

উপস্থাপনায় ছিলেন প্রেসক্লাবের নবনির্বাচিত সাধারণ সম্পাদক জিএম শাহীন ও সাবেক সাধারণ সম্পাদক রহিম বাদশা।

এ সংবর্ধনা অনুষ্ঠানে জেলা প্রশাসক মোঃ আব্দুস সবুর মন্ডল, চাঁদপুর জেলা আওয়ামী লীগের সভাপতি ও পৌর মেয়র আলহাজ্ব নাছির উদ্দিন আহাম্মেদসহ বিভিন্ন পৌর মেয়র, উপজেলা পরিষদ চেয়ারম্যান, বিভিন্ন পর্যায়ের জনপ্রতিনিধি, প্রশাসনিক কর্মকর্তা, রাজনৈতিক নেতৃবৃন্দ, প্রেসক্লাবের সকল পর্যায়ের নেতৃবৃন্দ, স্থানীয় সকল পত্রিকার সম্পাদক, সাংবাদিক, জাতীয় বিভিন্ন প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার জেলা প্রতিনিধি উপস্থিত ছিলেন।
প্রসঙ্গত, আলহাজ্ব ওচমান গণি পাটওয়ারী চাঁদপুর প্রেসক্লাবের বর্তমান কার্যনির্বাহী পরিষদের অন্যতম সদস্য এবং প্রেসক্লাবের উন্নয়ন কমিটির আহ্বায়ক। চাঁদপুর প্রেসক্লাবের এবং চাঁদপুরের সাংবাদিকদের অন্যতম সুহৃদ ও অভিভাবক ওচমান পাটওয়ারী এ জেলার একজন অভিভাবক নির্বাচিত হওয়ায় প্রেসক্লাবের পক্ষ থেকে তাঁকে এ সংবর্ধনা দেয়া হয়।

করেসপন্ডেন্ট
: আপডেট, বাংলাদেশ সময় ১০: ১০ পিএম, ৭ জানুয়ারি ২০১৭, শনিবার
ডিএইচ

Leave a Reply