Home / উপজেলা সংবাদ / চাঁদপুর সদর / চাঁদপুর মডেল থানায় অতিরিক্ত পুলিশ সুপারের বিদায় সংবর্ধনা

চাঁদপুর মডেল থানায় অতিরিক্ত পুলিশ সুপারের বিদায় সংবর্ধনা

অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ আশরাফুজ্জামানকে চাঁদপুর মডেল থানার পক্ষ থেকে বিদায় সংবর্ধনা প্রদান করা হয়েছে। সোমবার (১৭ জুলাই) বিকেলে চাঁদপুর মডেল থানার অফিসার ইনচার্জের কক্ষে এ সংবর্ধনা প্রদান করা হয়।

বিদায়ী সংবর্ধনায় তিনি তিনি বলেন, আমি আমার ১২ বছর চাকরি জীবনে যেখানেই কাজ করেছি, সবখানেই সবার সাথে সোহার্দপূর্ণ সম্পর্ক বজায় রেখে কাজ করার চেষ্টা করেছি। পুলিশের চাকরি মানেই বদলি হওয়ার চাকরি।

পুলিশ সদস্যদের উদ্দেশ্যে তিনি বলেন, চাঁদপুর জেলায় যে পুলিশ সুপার রয়েছে। আমি মনে করি সারা বাংলাদেশের মধ্যে তিনি শ্রেষ্ঠ পুলিশ সুপার। আর এমন একজন পুলিশের দিকনির্দেশনা নিয়ে আপনারা কাজ করছেন। আশা করি এমন কর্মদক্ষতা পুলিশ সুপারের আন্ডারে থেকে কাজ করলে আপনারা অনেক ভালো ভাবে দায়িত্ব পালন করতে পারবেন।

তিনি আরো বলেন, আপনারাও আমার জন্য দোয়া করবেন। আমি যেনো পুলিশের সততা নিয়ে ঠিকমতো দায়িত্ব পালন করতে পারি। আমরা সবাই মানুষের কল্যাণে দেশের জন্য কাজ করি। এজন্য আমাদের মনে রাখতে হবে, আমরা যেখানেই কাজ করি সেখানেই ঠিকমতো পুলিশের দায়িত্ব পালন করবো।

চাঁদপুর মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ ওয়ালী উল্ল্যাহ অলির সভাপতিত্বে ইন্সপেক্টর (সিপিঅঅই) মোঃ হারুনুর রশিদের পরিচালনায় অন্যান্যের মাঝে বক্তব্য রাখেন থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মাহবুবুর রহমান মোল্লা, ইন্সপেক্টর (অপারেশন) এম এ রউফ, ট্রাফিক পুলিশের টি আই মোঃ দেলোয়ার হোসেন, পুরান বাজার পুলিশ ফাঁড়ির পুলিশ পরিদর্শক আবদুর রশিদ, নতুন বাজার পুলিশ ফাঁড়ির পুলিশ পরিদর্শক সিরাজুল মোস্তফা, চাঁদপুর মডেল থানার এস আই ত্রিনাথ সাহা, এ এস আই পলাশ।

এসময় থানার এস আই অনুপ চক্রবর্তী, এস আই মাহবুবুর রহমান মন্ডল, এস আই রাশেদুজ্জামান, এ এস আই এমরান হোসেন, এস আই বাপন চক্রবর্তীসহ বিভিন্ন পর্যায়ের পুলিশ সদস্যরা উপস্থিত ছিলেন।

কবির হোসেন মিজি
: আপডেট, বাংলাদেশ সময় ৯ : ৪০ পিএম, ১৬ জুলাই ২০১৭, রোববার
ডিএইচ

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

IGP Sahidul Haque

পুলিশ ইজতেমায় জঙ্গি কার্যক্রম মনিটর করবে : মহাপুলিশ পরির্দশক

আগামি ...