Home / চাঁদপুর / চাঁদপুরে সহকারী শিক্ষক নিয়োগের মৌখিক পরীক্ষা রোববার
Jobs women

চাঁদপুরে সহকারী শিক্ষক নিয়োগের মৌখিক পরীক্ষা রোববার

চাঁদপুরে ‘সহকারী শিক্ষক নিয়োগ ২০১৪’ এর মৌখিক পরীক্ষা রোববার (৪ আগস্ট) চাঁদপুর জেলা প্রশাসকের কার্যালয়ে শুরু হচ্ছে এবং শেষ হবে ১২ আগস্ট।

২০ নম্বরের মৌখিক পরীক্ষাটি প্রতিদিন দু’বেলা করে অনুষ্ঠিত হবে। সরকারি নিদের্শনা অনুযায়ী জেলা প্রশাসককে প্রধান করে ৩ সদস্য বিশিষ্ট একটি নিয়োগ বোর্ড গঠন করা হয়েছে।

ভারপ্রাপ্ত জেলা প্রাথমিক শিক্ষা অফিসার মো.সাহাব উদ্দিন বৃহস্পতিবার (২ জুলাই) চাঁদপুর টাইমসকে বিষয়টি চাঁদপুর টাইমসকে নিশ্চিত করেছেন।

প্রতিদিন সকাল ১০ টায় শুরু হয়ে ১ টা পর্যন্ত এবং বেলা ২ টায় শুরু হয়ে বিকেল ৫ টা পর্যন্ত চলবে। লিখিত পরীক্ষায় যে সব প্রার্থী উত্তীর্ণ হয়েছেন তারাই এ পরীক্ষায় অংশগ্রহণ করতে পারবেন।

জেলা প্রাথমিক শিক্ষা অফিসের দেয়া তথ্য মতে, চাঁদপুরে ‘ সহকারী শিক্ষক নিয়োগ ২০১৪’ এর মৌখিক পরীক্ষায় ৭ শ’৮৪ জন প্রার্থী অংশ নেবে।

এর মধ্যে রোববার (৪ আগস্ট) কচুয়ার ৫০ জন সকালে, বিকেলে ৫০ জন। ৫ আগস্ট শাহরাস্তির ৫০ জন সকালে এবং ৪৭ জন বিকেলে। ৬ আগস্ট ফরিদগঞ্জের ৫০ জন সকালে এবং ৪৩ জন বিকেলে,৭ আগস্ট মতলব উত্তরের সকালে ৫০ জন এবং বিকেলে ৫০ জন , ৮ আগস্ট মতলব উত্তর ও হাইমচরের সকালে ৫০ জন এবং বিকেলে ৫৬ জন, ৯ আগস্ট চাঁদপুর সদরের সকালে ৫০ জন এবং বিকেলে ৬০ জন , ১১ আগস্ট চাঁদপর সদর ও মতলব দক্ষিণের সকালে ৫০ জন এবং বিকেলে ৬২ জন এবং ১২ আগস্ট হাজীগঞ্জের সকালে ৫০ জন এবং বিকেলে ৫০ অংশ নেবেন।

ভারপ্রাপ্ত জেলা প্রাথমিক শিক্ষা অফিসার মো.সাহাব উদ্দিন বলেন, ‘পরীক্ষা গ্রহণের সকল প্রস্তুতি গ্রহণ করা হয়েছে। মৌখিক পরীক্ষায় প্রার্থীকে অবশ্যই সকল প্রকার মূল সনদপত্র কপি দেখাতে হবে।’ কোন কোটা থেকে কতজন নিয়োগ পাবে এমন এক প্রশ্নের জবাবে তিনি বিষয়টি এড়িয়ে যান।

প্রসঙ্গত, গত ১ জুন চাঁদপুর সদরর ১৭টি কেন্দ্রে ১২ হাজার ৫শ, হাজীগঞ্জের ৭ টি কেন্দ্রে ৫ হাজার ৬শ এবং মতলবের ৪টি কেন্দ্রে ২ হাজার ৫ শ’৭৫ জন করে মোট ২০ হাজার ৬ শ’৭৫ প্রার্থী অংশ নেয়ার কথা ছিলো। কিন্ত্র এর মধ্যে অনুপস্থিত ছিলো ১০ হাজার ৭ শ’৭৭ জন। । পরীক্ষায় অংশগ্রহণ করেছিলো ৯ হাজার ৮শ’৯৮ জন।

প্রতিবেদক- আবদুল গনি

শেয়ার করুন

Leave a Reply