Home / উপজেলা সংবাদ / শাহরাস্তি / করফুলেন্নেছা মহিলা কলেজ জাতীয়করণে দোয়া মাহফিল

করফুলেন্নেছা মহিলা কলেজ জাতীয়করণে দোয়া মাহফিল

শাহরাস্তি উপজেলা করফুলেন্নেছা মহিলা ডিগ্রি কলেজকে জাতীয়করণ করার লক্ষ্যে মাননীয় প্রধানমন্ত্রী সদয় সম্মতি জ্ঞাপন করায় শনিবার (১৭ ডিসেম্বর) সকাল ১১ টায় কলেজ মিলনায়তনে শোকরানা ও মিলাদ মাহফিলের আয়োজন করা হয়।

এর পূর্বে সকাল ১০ টায় কলেজ শিক্ষক, শিক্ষার্থী, অভিভাবক, পরিচালনা পর্ষদ, সামাজিক ও এলাকার গন্যমান্য নেতৃবৃন্দ উপস্থিতিতে একটি আনন্দ র‌্যালী বের হয়।

র‌্যালিটি এলাকার বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে কলেজ মিলনায়তনে এসে আলোচনা সভায় মিলিত হয়। সহকারি অধ্যাপক একে এম মাহবুবুল হকের সঞ্চালনায় ও কলেজ পরিচালনা কমিটির সভাপতি ও উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ হাবিব উল্লাহ মারুফের সভপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন পৌর মেয়র হাজী আব্দুল লতিফ। বিশেষ অতিথি ছিলেন উপজেলা শিক্ষা কর্মকর্তা আলী আশ্রাফ খান, মেহের ডিগ্রি কলেজের পরিচালনা পর্ষদের সভাপতি মোঃ সাহাবুদ্দিন পাটওয়ারী, শাহরাস্তি প্রেসক্লাব সভাপতি কাজী হুমায়ন কবির, ৪ নং ওয়ার্ড উন্নয়ন সমন্বয় কমিটির আহবায়ক মোঃ শরীফ হোসেন পাটওয়ারী।

অন্যানের মাঝে উপস্থিত ছিলেন ভোলদিঘী কামিল মাদ্রাসার অধ্যক্ষ মাওঃ দেলোয়ার হোসেন, পঞ্চগ্রাম আজিজুর রহমান উচ্চ বিদ্যালয় প্রধান শিক্ষক সমর চন্দ্র মজুমদার, উপজেলা আওয়ামীলীগ বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক ও জেলা পরিষদ সদস্য প্রার্থী মোঃ জাকির হোসেন পাটওয়ারী, পঞ্চগ্রাম ড. শামসুল হক গনবিদ্যালয়েল অধ্যক্ষ মোঃ মাসুম ইকবাল, উপজেলা কৃষক লীগের সভাপতি জসিম উদ্দিন পাটওয়ারী, সাবেক উপজেলা ছাত্রলীগের সভাপতি আব্দুল মান্নান বেপারী, ডাঃ প্রভাংশু বিমল সুমন, পৌর ছাত্রলীগ নেতা হেদায়েত উল্লা পাটওয়ারী, যুবলীগ নেতা মোঃ বিল্লাল হোসেন। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন করফুলেন্নেছা মহিলা ডিগ্রী কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ উৎপলা রানী পাল।

সভায় বক্তরা বলেন, যে কোন স্বীকৃতি দায়িত্ব বাড়িয়ে দেয়। আগামী দিনে এ কলেজের ফলাফল জাতীয় ভাবে বিবেচিত হবে।

এখন থেকে পাঠদান বাড়িয়ে দিতে হবে। প্রধানমন্ত্রী প্রতি কৃজ্ঞতাস্বরুপ শিক্ষার্থীদের এখন থেকে ১ ঘন্টা বেশি পড়া লেখা করতে হবে।

এসময় শিক্ষকমন্ডলী, শিক্ষার্থী, অভিভাবক, সাংবাদিক, এলাকার গন্যমান্য ব্যক্তিরা উপস্থিত ছিলেন।

প্রতিবেদক- মো. মাহবুব আলম ।। আপডটে, বাংলাদশে সময় ০৪ :০০ এএম, ১৮ ডিসেম্বর ২০১৬ রোববার
এইউ

শেয়ার করুন
x

Check Also

কুলখানিতে পদদলিত পরিবারকে লাখ টাকা প্রদানের ঘোষণা

চট্টগ্রামের ...