Home / উপজেলা সংবাদ / মতলব উত্তর / মতলবে নৈশপ্রহরীর হাত-পা বেঁধে জুয়েলার্সে ডাকাতি : ১০ লাখ টাকার অলংকার লুট
মতলবের বরদিয়া আড়ং বাজারে সোমবার মধ্য রাতে নয়ন জুয়েলার্সে ডাকাতির ঘটনা ঘটে। ডাকাতরা দোকানে ডুকে সিসি ক্যামেরা সহ সবকিছু ভেঙ্গে তছনছ করে ফেলে রাখার দৃশ্য।

মতলবে নৈশপ্রহরীর হাত-পা বেঁধে জুয়েলার্সে ডাকাতি : ১০ লাখ টাকার অলংকার লুট

চাঁদপুরের মতলব দক্ষিণ উপজেলা সদরের বরদিয়া আড়ং বাজারে ডাকাতির খবর পাওয়া গেছে। মঙ্গলবার (১৫) আগস্ট রাত ২ টার দিকে বাজারে নয়ন শিল্পালয় এন্ড জুয়েলার্সে এ ঘটনা ঘটে।

বাজারের নাইটগার্ড দুজনের হাত পা বেধে নগদ অর্থসহ প্রায় ১০ লক্ষাধিক টাকার স্বর্ণালংকার লুট করে নিয়েছে ডাকাত দল। তবে এ ঘটনায় এখনও থানায় কোন অভিযোগ হয়নি।

নয়ন শিল্পালয় এন্ড জুয়েলার্সের মালিক দিলিপ বনিক চাঁদপুর টাইমসকে জানান, ‘তার ভাই নয়ন প্রতিদিনের ন্যায় দোকানের সাটার ও কলাপসি গেইটে তালা ঝুলিয়ে দোকান বন্ধ করে ওইদিন রাত ৯ টায় বাড়ি চলে যায়। ওই দিন রাত আনুমানিক রাত ৪টায় আড়ং বাজারের ব্যবসায়ী ও তার আত্মীয় বাপ্পি ফোনে আমাকে জানায় জুয়েলার্সে ডাকাতি হয়েছে। রাতই ঘটনাস্থলে এসে দেখতে পাই দোকানের ৮টি তালার কড়া কেটে এবং ক্যালাপসিবল গেইট কেটে ভিতরে ডুকে ৬টি সিসি ক্যামেরা ভেঙ্গে ফেলে এবং ২শ ভরি রূপা, ১২ ভরি স্বর্ণ ও নগদ ৪০ হাজার টাকা লুটপাট করে নিয়ে যায় ডাকাতদল।

তিনি আরো জানান বাজারে থাকা সেলিম ও দুলাল নামক দুজন নৈশ প্রহরী এবং পান দোকানদার সিডু মিয়া দোকান বন্ধ করে বাড়ি যাওয়ার পথে ডাকাতদেরকে দেখে ডাক চিৎকার দিলে তাদের হাত পা বেঁধে ফেলে এবং ধারালো অস্ত্রের ভয় দেখিয়ে এ ডাকাতির ঘটনা ঘটায়। ১০ থেকে ১২ জন ডাকাতদল দুটি পিকআপ ভ্যানে করে এসেছিল বলেও নৈশপ্রহরী জানায়।

তবে কাউকে তারা চিনতে পারেনি বলেও জানান। জুয়েলার্স মালিক নয়ন আরো জানান কে বা কাহারো এ ঘটনা ঘটিয়েছে তাদের কাউকে চিনতে না পারায় আমি থানায় কোন লিখিতভাবে অভিযোগ করিনি। তবে মৌখিকভাবে বিষয়টি থানার অফিসার ইনচার্জকে অবহিত করেছি। এ ব্যাপারে থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ কুতুব উদ্দিন জানান, এ ব্যাপারে ঘটনার রাত আমাদেরকে কেউ অবহিত করেনি। এছাড়া ক্ষতিগ্রস্থ দোকান মালিক লিখিতবাবে কোন অভিযোগ দেয়নি। তবে ঘটনার পর দিন সংবাদ পাওয়ার পর ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে।

মতলবের বরদিয়া আড়ং বাজারে সোমবার মধ্য রাতে নয়ন জুয়েলার্সে ডাকাতির ঘটনা ঘটে। ডাকাতরা দোকানে ডুকে সিসি ক্যামেরা সহ সবকিছু ভেঙ্গে তছনছ করে ফেলে রাখার দৃশ্য।

প্রতিবেদক- মাহফুজ মল্লিক
: আপডেট, বাংলাদেশ ৯: ১০ পিএম, ১৬ আগস্ট ২০১৭, বুধবার
ডিএইচ

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

Onte thousend yaba

হাজীগঞ্জে ১ হাজার পিস ইয়াবাসহ মাদক ব্যবসায়ী আটক

চাঁদপুরের ...