Home / চাঁদপুর / চাঁদপুরে জাতীয়বাদী আইনজীবী ফোরামের প্রতিবাদ সভা
চাঁদপুরে জাতীয়বাদী আইনজীবী ফোরামের প্রতিবাদ সভা

চাঁদপুরে জাতীয়বাদী আইনজীবী ফোরামের প্রতিবাদ সভা

সুপ্রীম কোর্ট আপীল বিভাগ কর্তৃক সংবিধানের ষোড়শ সংশোধনী অবৈধ ঘোষণার পর সরকারের মন্ত্রীদের বেসামাল বক্তব্য ও সাবেক প্রধান বিচারপতি এ বি এম খায়রুল হক বিচার বিভাগকে আক্রমণ করে আদালত অবমাননা করে যে অশালীন বক্তব্য এবং নিন্ম আদালতের বিচারকদের চাকুরি বিধিমালার গেজেট অনতিলম্বে প্রকাশ করার দাবিতে বুধবার (১৬ আগস্ট) দুপুরে প্রতিবাদ সমাবেশ করেছে চাঁদপুর জেলা জাতীয়তাবাদী আইনজীবী ফোরাম।

সারা দেশের ন্যায় চাঁদপুর জেলা ও দায়রা জজ আদালত প্রাঙ্গণে এ কর্মসূচি পালন করা হয়। প্রতিবাদ সমাবেশে সভাপতিত্বে করেন জেলা জাতীয়তাবাদী আইনজীবী ফোরামের সভাপতি অ্যাড. কামাল উদ্দিন আহমেদ।

জেলা জাতীয়তাবাদী আইনজীবী ফোরামের সাধারণ সম্পাদক এ জেড এম রফিকুল হাসান রিপনের পরিচালনায় বক্তব্য রাখেন অ্যাড.জাহাঙ্গীর আলম ও অ্যাড.জাকির হোসেন ফয়সাল প্রমুখ।

এসময় উপস্থিত ছিলেন অ্যাড.শামছুল ইসলাম মন্টু,অ্যাড.মিজানুর রহমান,অ্যাড.আলম খান মঞ্জু, অ্যাড.তৌহিদুল ইসলাম তরুণ,অ্যাড.মাসুদ প্রধানিয়া,অ্যাড.শহিদুল হক খান,অ্যাড.রেহেনা ইয়াসমিন কচি,অ্যাড.শাহদেুল হক মজুমদার সোহেল,অ্যাড.মো.শাজাহান মিয়া,অ্যাড.আবুল কালাম আজাদ,অ্যাড.ওমর ফারুক টিটু,অ্যাড.ছায়েম,অ্যাড.ইয়াছিন আরাফাতসহ অন্যান্য আইনজীবীরা।

করেসপন্ডেন্ট
: আপডেট, বাংলাদেশ ৯: ৩০ পিএম, ১৬ আগস্ট ২০১৭, বুধবার
ডিএইচ

Leave a Reply