Home / উপজেলা সংবাদ / ফরিদগঞ্জ / ‘এম এ হান্নানের হাত ধরে ঐক্যবদ্ধ হবে ফরিদগঞ্জ বিএনপি’

‘এম এ হান্নানের হাত ধরে ঐক্যবদ্ধ হবে ফরিদগঞ্জ বিএনপি’

ফরিদগঞ্জের প্রতিটি ঘর, পাড়া-মহল্লায় উপজেলা বিএনপির সাবেক সভাপতি ও শিল্পপতি আলাহজ¦ এম এ হান্নানের ব্যাপক জনপ্রিয়তা রয়েছে। উপজেলা পরিষদ নির্বাচনই তার প্রমান। মাত্র দুই ঘন্টার মধ্যে তিনি ৫৬ হাজার ভোট পেয়েছিলেন’।

বৃহস্পিতিবার বিকেলে ১নং বালিথুবা পশ্চিম ইউনিয়নে ফরিদগঞ্জ উপজেলা বিএনপির ব্যানারে আয়োজিত আলোচনা ও কর্মীসভায় প্রধান অতিথির বক্তব্যে উপজেলা বিএনপির সাবেক সহ-সভাপতি ও সাবেক ইউপি চেয়ারম্যান মো. মফিজুল ইসলাম চৌধুরী এ সকল কথা বলেন।

তিনি আরো বলেন, ‘আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে ফরিদগঞ্জে ধানের শীষের একমাত্র দাবীদার আলহাজ¦ এম এ হান্নান। এম এ হান্নানের হাত ধরে ঐক্যবদ্ধ হতে পারে ফরিদগঞ্জের বিভক্ত বিএনপি। তাই বিভেদ নয়, আসুন এম এ হান্নানের নেতৃত্বে ঐক্যবদ্ধ হয়ে ফরিদগঞ্জের বিএনপিকে শক্তিশালী করে রাজপথে দুর্বার আন্দোলন গড়ে তুলি। আন্দোলনের মাধ্যমে বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়াকে কারাগার থেকে মুক্ত করি’।

ফরিদগঞ্জে এম এ হান্নানের পক্ষে বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার মুক্তি ও সুচিকিৎসা, বিএনপির (ভারপ্রাপ্ত) চেয়ারম্যান তারেক রহমান ও দলের নেতাকর্মীদের বিরুদ্ধে দায়েরকৃত মিথ্যা মামলা প্রতাহারের দাবীতে ইউনিয়ন পর্যায়ে প্রতিবাদ সভা, লিফলেট বিতরণ, গণসংযোগ ও কর্মী সমাবেশ অব্যাহত আছে।

ধারাবাহিক কর্মসূচির অংশ হিসাবে বৃহস্পতিবার ৯ আগষ্ট বিকেলে ১নং ইউনিয়নের সেকদী গ্রামে উক্ত কর্মসূচির আয়াজন করা হয়। এছাড়া দিনব্যাপি ইউনিয়নের ৯টি ওয়ার্ডে লিফলেট বিতরণ করে নেতাকর্মীরা।
বিএনপি নেতা ও সাবেক ইউপি চেয়ারম্যান আতিকুর রহমান বাবুল পাটওয়ারীর সভাপতিত্বে ও যুবদল নেতা মো. সবুজের পরিচালনায় সভায় বক্তব্য রাখেন, জেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার মো. শাহাদাৎ হোসেন সাবু পাটওয়ারী, বিএনপি নেতা আবু জাফর খসরু মোল্লা, আলী হারেছ মিয়াজী,

৪নং ইউনিয়ন বিএনপির সভাপতি মো. জাহাঙ্গীর আলম বুলু, সাইফুল ইসলাম, ৪নং ইউনিয়ন বিএনপির সাবেক সাংগঠনিক সম্পাদক মো. জাকির হোসেন, যুবদল নেতা ইকবাল চৌধুরী, মহসিন ভূইয়া, মোহাম্মদ আলী মেম্বার, কালু মেম্বার, স্বেচ্ছাসেবক দলের রাছেল ঢালী, সুমন, সোহাগ, সফিকুর রহমান প্রমুখ।

প্রতিবেদক : আতাউর রহমান সোহাগ

শেয়ার করুন

Leave a Reply