চাঁদপুর

চাঁদপুর জেলার শ্রেষ্ঠ পুলিশ সদস্যদেরকে সম্মাননা

চাঁদপুর জেলার শ্রেষ্ঠ পুলিশ সদস্যদেরকে সম্মাননা প্রদান করেছে নৃত্য সংগঠন সপ্তরূপা নৃত্য শিক্ষালয়। ২৭ জুলাই শনিবার সন্ধ্যায় জেলা শিল্পকলা একাডেমীতে মনোমুগ্ধকর অনুষ্ঠানে জেলা প্রবীণ, দক্ষ ও সৎ সহ বিভিন্ন ক্ষেত্রে অবদানের জন্য ৮ উপজেলার ৮জন পুলিশ সদস্যকে সংবর্ধনা জানানো হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন অতিরিক্ত পুলিশ সুপার মো. মিজানুর রহমান। প্রধান আলোচকের বক্তব্য রাখেন দৈনিক চাঁদপুর কণ্ঠের প্রধান সম্পাদক কাজী শাহাদাত। বিশেষ অতিথির বক্তব্য রাখেন চাঁদপুর মডেল থানার অফিসার ইনচার্জ মো. নাসিম উদ্দিন, সম্মিলিত সাংস্কৃতিক জোটের সভাপতি তপন সরকার, ইনার হুইল ক্লাবের সাবেক সভাপতি মাহমুদা খানম, বঙ্গবন্ধু আবৃত্তি পরিষদের সভাপতি মুক্তা পিযূষ।

অতিরিক্ত পুলিশ সুপার মো. মিজানুর রহমান তার বক্তব্যে বলেন, দেশের জনগণের সার্বিক নিরাপত্তা দিনে নিরলসভাবে কাজ করে যাচ্ছে বাংলাদেশ পুলিশ। আমাদের পুলিশ সদস্যরা জীবন বাজি রেখে মাঠ পর্যায়ে যারা কাজ করে যাচ্ছি। তারা দিনরাত প্রচুর পরিশ্রম করে থাকে। আজকে সপ্তরূপা এই জেলার ৮ উপজেলার ৮জন পুলিশ সদস্যকে সংবর্ধনা জানাচ্ছে। এটি সত্যিই প্রসংসনীয় উদ্যোগ। আমরা পুলিশ প্রশাসনের পক্ষ থেকে আয়োজকদের ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাই। কারণ আজকের এই উৎসাহ আমাদের পুলিশ সদস্যদের ভালো কাজে আরো বেশি উদ্বুদ্ধকরবে।

তিনি আরো বলেন, মাননীয় প্রধানমন্ত্রী দেশকে নেতৃত্ব দিয়ে এগিয়ে নিচ্ছেন। বঙ্গবন্ধুর সোনার বাংলা প্রতিষ্ঠার লক্ষ্যে সরকার কাজ করছে। আসুন আমরা সবাই মিলে দেশের জন্যে কাজ করি। দেশকে এগিয়ে নিয়ে যাই। যারা দেশকে মিথ্যে গুজব রটিয়ে দেশকে অস্থিতিশীল করতে চায় তাদেরকে সামাজিকভাবে প্রতিহত করতে হবে। আপনারা কোনো প্রকার গুজবে কান না দিবেন না।

সপ্তরূপা নৃত্য শিক্ষালয়ের অধ্যক্ষ অনিমা সেন চৌধুরীর সভাপতিত্বে ও স্বরলিপি নাট্যদলের সভাপতি এমআর ইসলাম বাবুর পরিচালনায় অনুষ্ঠানে বিভিন্ন সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।

প্রতিবেদক- আশিক বিন রহিম, ২৭ জুলাই ২০১৯

Share