ভোট বিপ্লব ঘটিয়ে ঘোড়া ও টিউবওয়েল প্রার্থীকে বিজয়ী করবে : আশফাক চৌধুরী

চাঁদপুরের মতলব উত্তরে যুবলীগের সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। ৫ মে রোববার বিকেলে উপজেলার মোহনপুরে উপজেলা যুবলীগের উদ্যেগে এ সমাবেশ হয়েছে।

এতে প্রধান অতিথির বক্তব্যে দেন- বাংলাদেশ আওয়ামী লীগের আইন বিষয়ক উপকমিটির সদস্য আশফাক চৌধুরী মাহি। তিনি বলেন, মতলব উত্তর উপজেলা যুবলীগ অত্যান্ত শক্তিশালী ও গোছানো সংঘটন। বিগত দিনে আন্দোলন সংগ্রামে যুবলীগ গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেছে এবং ভবিষ্যতেও করবে বলে আমি বিশ্বাস করি। আপনাদের উপস্থিতি দেখে মনে হচ্ছে সমাবেশ মহাসমাবেশ রুপ নিয়েছে।

তিনি আরো বলেন, আগামী ৮ মে মতলব উত্তর উপজেলা পরিষদ নির্বাচন। এই নির্বাচনে সৎ ও যোগ্য প্রার্থীকে ভোট দিবেন। চেয়ারম্যান পদে ঘোড়া প্রতিকের মানিক দর্জি ও ভাইস চেয়ারম্যান পদে টিউবওয়েল প্রতিকের রিয়াজুল হাসান রিয়াজ দুজনেই ভালো প্রার্থী। আপনারা উন্নয়নের দিকে তাকিয়ে অর্থ লোভ না করে তাদের বিজয়ী করুন। আগামী ৮ মে জনগণ ৭ জানুয়ারীর মতো ভোট বিপ্লব ঘটিয়ে উপজেলা পরিষদের নির্বাচনেও চেয়ারম্যান প্রার্থী মানিক দর্জি প্রতীক ঘোড়া ও ভাইস চেয়ারম্যান প্রার্থী রিয়াজ এর টিউবওয়েল মার্কাকে বিজয়ী করবে ইনশাআল্লাহ।

উপজেলা যুবলীগের সিনিয়র সহ-সভাপতি কামরুজ্জামান ইয়ার হোসেনের সভাপতিত্ত্বে ও উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক কাজী শরীফের পরিচালনায় আরো বক্তব্য দেন- উপজেলা যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও ইসলামাবাদ ইউপির চেয়ারম্যান শাখাওয়াত হোসেন সরকার মুকুল, ছেংগারচর পৌর যুবলীগের সাধারণ সম্পাদক জাকির খান, আওয়ামী লীগের উপকমিটির সদস্য আহসান উল্লাহ হাসান, উপজেলা যুবলীগের সহ-সভাপতি মিজানুর রহমান রাঢ়ী, রিপন পাটোয়ারী, যুগ্ম সম্পাদক কামাল হোসেন মজুমদার, সদস্য হাসান মোর্শেদ চৌধুরী আহার, রেদোয়ান খন্দকার, উপজেলা কৃষকলীগের সাধারণ সম্পাদক মনির হোসেন মোল্লা, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি সিরাজুল ইসলাম ডাবলু, সদস্য সচিব এ্যাড. আক্তারুজ্জামান, জেলা স্বেচ্ছাসেবকলীগের সহ-সভাপতি রহমত উল্লাহ চৌধুরী, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের যুগ্ন আহবায়ক সুমন দর্জি, পৌর যুবলীগের যুগ্ন সম্পাদক শাহজাহান মোল্লা, সাদুল্লাপুর ইউনিয়ন যুবলীগের সভাপতি সাইফুল ইসলাম আক্তার ঢালী, গজরা ইউনিয়ন যুবলীগের সভাপতি কবির হোসেন টিটু মুন্সি, ফরাজিকান্দি ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক আতাউর রহমান মোঃসবুজ, ষাটনল ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক নজরুল ইসলাম টিটু, বাগানবাড়ি ইউনিয়ন যুবলীগের সাধারন সম্পাদক আবুল কাশেম, উপজেলা শ্রমিক লীগ নেতা, ,মোঃ শামীম প্রধান, শ্রমিক লীগ নেতা মোঃ খোরশেদ চৌধুরী,সুলতানাবাদ ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মোঃকামাল হোসেন প্রমুখ।

নিজস্ব প্রতিবেদক, ৬ মে ২০২৪

Share