আনারস প্রতীকে মো. রাকিব মাঝির গণসংযোগ

চাঁদপুর সদর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী, মেধাবী ছাত্রনেতা মো. রাকিব মাঝি আনারাস প্রতীক নিয়ে ব্যাপক নির্বাচনি গণসংযোগ করেছেন। ৫ মে রোববার বিকেলে তিনি চাঁদপুরের পৌররসভার ৭নং এ নির্বাচনি গণসংযোগ করেন।

এসময় তিনি স্থানীয় গণ্যমান্য ব্যক্তিদের সাথে নিয়ে ৭নং ওয়ার্ডের বড়স্টেশন মোলহেড, টিলাবাড়ি, যমুনা রোড়, রেলওয়ে কাঁচা কলোনি, লঞ্চঘাট মাদ্রাসারোড়, হরিজন কলোনি এবং বড়স্টেশন মাছঘাটে ব্যাবসায়ী, ক্রেতা, শ্রমিক, পথচারি ও এলাকাবাসীর সাথে কুশল বিনিময় করে দোয়া, সমর্থন এবং আনারস প্রতীকে ভোট কামনা করেন।

সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান প্রার্থী মো. রাকিব মাঝি বলেন, আমি জনগণের সেবক হিসেবে কাজ করার লক্ষ্য নিয়ে চেয়ারম্যান প্রার্থী হিসেবে ভোটারদের দ্বারে দ্বারে যাচ্ছি। তাদের কাছে দোয়া, সমর্থন এবং ভোট কামনা করছি। ভোটারদের কাছে আমার নির্বাচনি মার্কা আনারস প্রতীকে ভোট কামনা করছি।

তিনি বলেন, আমি চাঁদপুর সদর উপজেলা পরিষদকে জনবান্ধব ও স্মার্ট উপজেলা পরিষদ হিসেবে গড়ে তুলতে চাই। জনগণ যদি আমাকে ভোট দিয়ে তাদের প্রতিনিধি নির্বাচিত করে, তবে কথা দিচ্ছি আমৃত্যু তাদের সেবা করে যাবো ইনশাআল্লাহ।

মো. রাকিব মাঝির নির্বাচনি গণসংযোগে পুরাণবাজারের ব্যবসায়ী, গণ্যমান্য ব্যক্তি ও মুরব্বীসহ বিভিন্ন শ্রেণীপেশার মানুষ উপস্থিত ছিলেন। 

প্রতিবেদক: আশিক বিন রহিম,৫ মে ২০২৪

Share