চাঁদপুরে পথচারীদের মাঝে বিএনপির পানি ও স্যালাইন বিতরণ

চাঁদপুর জেলা বিএনপি ও অঙ্গ সহযোগী সংগঠনের উদ্যোগে তীব্র গরমে খেটে খাওয়া শ্রমজীবী এবং সাধারণ পথচারীদের মাঝে খাবার পানি ও স্যালাইন বিতরণ করা হয়েছে। ৪ মে শনিবার দুপুরে চাঁদপুর শহরের বানিজ্যিক এলাকা পুরাণবাজার এই কর্মসূচি পালন করা হয়।

এসময় পুরাণবাজার ট্রাকরোড়ের চেম্বার ভবনের সামনে, মেয়র সড়কের চৌরাস্তা এবং লোহারপোল সড়কে চলাচলতরত বিভিন্ন যানবাহনের চালক এবং সাধারন পথচারীদের হাতে খাবার পানি ও স্যালাইন তুলে দেন বিএনপি ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতারা।

চাঁদপুর জেলা বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক আক্ততার হোসেন মাঝি বলেন, আমাদের দলের কেন্দ্রীয় নেতৃবৃন্দের নির্দেশনায় আমরা সাধারণ পথচারীদের মাঝে খাবার পানি ও খাবার স্যালাইন বিতরণ করছি। চাঁদপুরে জেলা বিএনপির সভাপতি শেখ ফরিদ আহমেদ মানিকের নেতৃত্বে আমাদের আন্দোলনের পাশাপাশি সামাজিক ও মানবিক কর্মকাগুলোও অব্যাহত থাকবে।

তিনি আরো বলেন, এদিকে অবৈধ আ’লীগ সরকার আছে একতরফা ভোট উৎসবে, আর বিএনপি আছে খেটে খাওয়া মানুষের মাঝে পানি, খাবার স্যালাইন বিতরনে। বিএনপি জনগণের দল। যতদিন এই গরম থাকবে, বিএনপির পক্ষ থেকে নেতাকর্মীরা পথচারিদের মাঝে এভাবে খাবার পানি ও স্যালাইন বিকরণ করে যাবে। আমরা জনগণের কাছে দেশনেত্রী বেগম খালেদা জিয়ার সুস্থতা এবং তার মুক্তি জন্য দোয়া কামনা করছি।

চাঁদপুর জেলা যুবদলের সাবেক সাধারণ সম্পাদক অ্যাডভোকেট নুরুল আমিন খান আকাশ, বলেন, তীব্র গরমে মানুষ খুবই কষ্ট করছে। এর মধ্যে বিদ্যুৎতের ভয়াবহ লোডশেডিং জনজীবনকে আরো বেশি অতিষ্ট করে তুলছে। এই গরমের মধ্যেও জীবন-জীবিকার প্রয়োজনে খেটেখাওয়া মানুষ ঘর থেকে বের হচ্ছে।আমরা চাঁদপুর জেলা বিএনপি ও সহযোগী সংগঠনের পক্ষ থেকে এসব তৃষ্ণার্ত পথচারীদের মাঝে খাবার পানি ও স্যালাইন বিতরণ করেছি।

এসময় উপস্থিত ছিলেন, জেলা বিএনপির স্থানীয় বিষয়ক সম্পাদক আহসান উল্ল্যাহ, চাঁদপুর পৌর যুবদলের আহ্বায়ক শাহজাহান কবির খোকা, যুবদল নেতা সাইফুল ইসলাম, হিরণ মাঝি, জেলা স্বেচ্ছাসেবক দলের যুগ্ম আহ্বায়ক মাসুদ মাঝি, শামসুল আলম সূর্য, সামছুল আরে‌ফিন খান, জেলা ছাত্রদলের সভাপতি ইমাম হোসেন গাজী, সাধারণ সম্পাদক ইসমাইল হোসেন, সাংগঠনিক সম্পাদক জিয়াউর রহমান সোহাগ, ছাত্রদল নেতা বারেক ভুইয়া, সজিবসহ জেলা বিএনপি এবং অঙ্গ সহযোগী সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।

প্রতিবেদক: আশিক বিন রহিম, ৪ মে ২০২৪

Share