Home / চাঁদপুর / চাঁদপুরে শোকসভা থেকে রিভলবারসহ ব্যবসায়ী আটক
চাঁদপুরে ডা. দীপু মনির অনুষ্ঠানস্থল থেকে রিভলবারসহ আটক ১
প্রতীকী ছবি

চাঁদপুরে শোকসভা থেকে রিভলবারসহ ব্যবসায়ী আটক

জাতীয় শোক দিবসের মাসব্যাপি কর্মসূচির অংশ হিসেবে আয়োজিত চাঁদপুর জেলা আওয়ামী লীগের শোক সভা থেকে বৃহস্পতিবার (১৮ আগস্ট)বিকেলে রিভলবারসহ ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ।

এ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিতছি ছিলেন সাবেক পররাষ্ট্রমন্ত্রী ও পররাষ্ট্র মন্ত্রনালয় বিষয়ক সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ডা. দীপু মনি এমপি। বিশেষ অতিথি ছিলেন, চাঁদপুর পৌর মেয়র ও জেলা আওয়ামী লীগের সভাপতি নাছির উদ্দিন আহমেদ, সাধারণ সম্পাদক আবু নঈম পাটোয়ারী দুলাল।

আটককৃত ব্যক্তি আবুল কালাম আজাদ চাঁদপুর পুরাণবাজার জনতা লবণ মিলের মালিক।

প্রত্যক্ষদর্শীরা জানায়, শোক সভার নিরাপত্তা দিতে পুলিশ প্রশাসনের পক্ষ থেকে শিল্পকলার গেইটের অভ্যন্তরে আর্চওয়ে স্থাপন করে। এসময় আওয়ামী লীগ নেতা কর্মীদের সাথে আবুল কালাম আজাদ (৪৮) আর্চওয়ে (অবৈধ বস্তু নিরিক্ষণ যন্ত্র) অতিক্রম করে শিল্পকলায় প্রবেশ করতে গেলে মেশিনটিতে সিগন্যাল দিতে শুরু করে। পরে ডিএসবি’র কর্মকর্তারা আবুল কালাম আজাদের শরীর তল্লাশি করে তার কাছ থেকে এনপিবি ৩২ বোরের একটি রিভলবার ও ২০ রাউন্ড গুলি উদ্ধার করে।

পরে চাঁদপুর মডেল থানা পুলিশের কাছে আবুল কালাম আজাদকে সোপর্দ করা হয়।

এ বিষয়ে চাঁদপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ওয়ালি উল্লাহ ওলি চাঁদপুর টাইমসকে জাানন, ‘আটক ব্যাক্তিকে জিজ্ঞাসাবাদ করার জন্য থানা হেফাজতে রাখা হয়েছে।’

এ সংক্রান্ত ফলোআপ প্রতিবেদন- পিস্তলসহ আটক ব্যাবসায়ী জেল হাজতে

চাঁদপুরে ডা. দীপু মনির অনুষ্ঠানস্থল থেকে রিভলবারসহ আটক ১

About The Author

প্রতিবেদক- আশিক বিন রহিম

: আপডেট, বাংলাদেশ সময় ৮:৩০ পিএম, ১৮ আগস্ট ২০১৬, বৃহস্পতিবার
ডিএইচ

Leave a Reply