Home / উপজেলা সংবাদ / ফরিদগঞ্জ / সাংবাদিক বারাকাত উল্যাহর সহধর্মিনীর ইন্তেকাল
সাংবাদিক বারাকাত উল্যাহর সহধর্মিনীর ইন্তেকাল

সাংবাদিক বারাকাত উল্যাহর সহধর্মিনীর ইন্তেকাল

দৈনিক আলোকিত চাঁদপুরের ফরিদগঞ্জ উপজেলা প্রতিনিধি সাংবাদিক বারাকাত উল্যাহর পাটওয়ারীর সহধর্মিনী, ফরিদগঞ্জ উপজেলার বালিথুবা ইউনিয়নের খারখাদিয়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষিকা তাহমিনা আক্তার (২৮) আর নেই। শনিবার (২৩ জুলাই) সকাল ১০ টায় ইন্তেকাল করেছেন (ইন্না ….. রাজিউন)।

মৃত্যুকালে তিনি স্বামী, শিশু ছেলে তাছিন (৭), মেয়ে তাছনিয়া (৪), বাবা-মা, শিক্ষকতা জীবনের সহকর্মীসহ বহু গুনগ্রাহী রেখে গেছেন।

তাহমিনা দীর্ঘ দুই বছর ধরে মস্তিস্ক প্রদাহ জনিত রোগে ভুগছিলেন। তাকে ঢাকা মেডিকেল কলেজ, পাবনা মানসিক হাসপাতালসহ বিভিন্ন হাসাপাতালে চিকিৎসাধী দেয়া হয়েছে।

সর্বশেষ পাবনা মানসিক হাসপাতাল থেকে শুক্রবার তাকে বাড়ি নিয়ে আসলে শনিবার সকালে তিনি মৃত্যু বরণ করেন। তাহমিনা তাঁর বৃদ্ধ মা ও সন্তানদের দেখার জন্য গ্রামের বাড়ীতে আসেন সবই ঠিক-ঠাক ছিল হঠাৎ তার বাবার বাড়িতে সকাল ১০টায় স্ট্রোক করে সকলের মায়া ত্যাগ করে চলে যান।

তাঁর এ আকস্মিক মৃত্যুতে মরহুমের পরিবার ও দির্ঘ দিনের কর্মস্থল খারখাদিয়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ে শিক্ষক-শিক্ষিকা, ছাত্র-ছাত্রী ও অবিভাবকদের মাঝে নেমে আসে শোকের ছায়া।

দুই দফা জানাযা শেষে বাদ আছর মরহুমার স্বামী সাংবাদিক বারাকাত উল্যা পাটওয়ারীর পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হয়।

এসময় মরহুমার জানাযায় অংশ গ্রহন করেন দৈনিক আলোকিত চাঁদপুরের সম্পাদক মো.জাকির হোসেন, স্থানীয় ইউপি চেয়ারম্যান মো.সফিকুর রহমান পাটওয়ারী, দৈনিক আলোকিত চাঁদপুরের বার্তা সম্পাদক মো. মিজান লিটন, উপজেলা প্রাথমিক শিক্ষক সমিতির সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক মো.বোরহান উদ্দিন, চান্দ্রা বাজার কমিটির সভাপতি আহসান হাবিব নেভী, দৈনিক বার্তার মফাস্বল সম্পাদক, মহসিন, জেলা ছাত্রলীগের যুগ্ম সম্পাদক কামরুল ইসলাম বাবলু, উপজেলা সেচ্ছা সেবকলীগের সভাপতি ইকবাল হোসেন, শেখ রাসেল সৃতি সংসদের সভাপতি কামরুল হাসান সাউদ, সাংবাদিক সুজন সহ নিকট আত্মীয়, স্থানীয় ভিবিন্ন মিডিয়ার সাংবাদিক,শিক্ষক,জন প্রতিনিধী ও স্থানীয়রা অংশ নেয়।

আলোকিত চাঁদপুর পত্রিকা পরিবারের শোক ঃ
দৈনিক আলোকিত চাঁদপুর পত্রিকার ফরিদগঞ্জ উপজেলা প্রতিনিধি সাংবাদিক বারাকাত উল্যা পাটওয়ারীর স্ত্রী, শিক্ষিকা তাহমিনার মৃত্যুতে দৈনিক আলোকিত চাঁদপুর পরিবারের পক্ষ থেকে সম্পাদক মো.জাকির হোসেন গভীর শোক প্রকাশ করে শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন এবং মরহুমার বিদেহী আত্মার মাগফেরাত কামনা করেছেন।

স্টাফ করেসপন্ডেন্ট : আপডেট, বাংলাদেশ সময় ৬:০০ পিএম, ২৩ জুলাই ২০১৬, শনিবার
ডিএইচ

Leave a Reply