Home / চাঁদপুর / ‘চলমান ঘটনা ভিন্ন খাতে নিতে তারেক রহমানের সাজা’
‘চলমান ঘটনা ভিন্ন খাতে নিতে তারেক রহমানের সাজা’

‘চলমান ঘটনা ভিন্ন খাতে নিতে তারেক রহমানের সাজা’

‘বিএনপির সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমান সম্পূর্ণ নির্দোষ, তাকে পরিকল্পিতভাবে সাজা দেয়া হয়েছে। নিম্ন আদালত যেখানে বেকুসুর খালাস দিয়েছে, সেখানে পুনরায় সাজা দেয়া যায় না। আজ প্রতিহিংসাপরায়ণ হয়ে জোর করে সাজা দিতে পারলেও একদিন জনতার আদালতে নির্দোষ প্রমাণ হবেই।’

শনিবার (২৩ জুলাই) বিকেলে চাঁদপুর জেলা বিএনপির আয়োজনে দলীয় কার্যালয়ে তারেক রহমানের কারাদন্ডের রায়ের প্রতিবাদে আলোচনাসভায় বক্তারা এসব কথা বলেন।

জেলা বিএনপির যুগ্ম আহবায়ক মুনির চৌধুরীর পরিচালনায় বিক্ষোভ মিছিল ও সমাবেশে সভাপতিত্ব করেন জেলা বিএনপির সিনিয়র যুগ্ম আহবায়ক অ্যাড. সলিমউল্যাহ সেলিম।

তিনি তার বলেন, ‘আজকে শান্তিপূর্ণভাবে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করতে চেয়েছিলাম। কিন্তু পুলিশ আমাদেরকে বিক্ষোভ মিছিল করতে দেয়নি। তারা আজ সমাবেশের মাইক খুলে নিয়েছে। পুলিশ কর্মসূচি না করতে নানাভাবে হুমকি দিয়ে আসছিল। তারপরও শত বাধা অতিক্রম করে নেতা-কর্মীরা দলে দলে এসেছে।

তিনি আরো বলেন,পুলিশ এখন রাষ্টের সেবক নয়,গোপালী ও কিশোরী পুলিশ হিসেবে নিজেদের প্রতিষ্ঠা করছে। এই সরকার শেষ সরকার নয় বলেও হুঁশিয়ারী করেন তিনি।

অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন, জেলা বিএনপির যুগ্ন আহবায়ক ও শহর বিএনপির সভাপতি আক্তার হোসেন মাঝি, ফেরদৌস আলম বাবু, জেলা যুবদলের সাধারণ সম্পাদক আফজাল হোসেন, জেলা স্বেচ্ছাসেবক দলের সদস্য সচিব হযরত আলী, জেলা কৃষকদলের সভাপতি এনায়েতউল্যাহ খোকন, জেলা ছাত্রদলের আহবায়ক ফয়সাল আহমেদ বাহার, সদর উপজেলা যুবদলের আহবায়ক মোফাজ্জল হোসেন চান্দু, শহর যুবদল আহবায়ক আব্দুল কাদির বেপারী, সদর উপজেলা ছাত্রদল আহবায়ক ঈমান এইচ গাজী, শহর ছাত্রদল আহবায়ক ইসমাইল পাটোয়ারী, সরকারি কলেজ ছাত্রদল সভাপতি জিয়াউর রহমান সোহাগ।

সমাবেশ ও মিছিলে জেলা বিএনপির যুগ্ন আহবায়ক ও শহর বিএনপির সাধারণ সম্পাদক অ্যাড. হারুনুর রশিদ, জেলা যুবদল সভাপতি শাহজালাল মিশন, সদর উপজেলা ছাত্রদল সদস্য সচিব জুনায়েদউল্যাহ খান,সরকারি কলেজ ছাত্রদল সাধারণ সম্পাদক এম এইচ শাকিল সহ বিভিন্ন ইউনিট এর নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এর আগে জেলা বিএনপি বিক্ষোভ মিছিল করার চেষ্টা করলে পুলিশ তা করতে দেয়নি। মাইক ছিনিয়ে নেয়া অভিযোগ করা হয়। এর প্রতিবাদে জেলা ছাত্রদল বিক্ষোভ প্রদর্শন করে। পরে জেলা অফিসে সমাবেশ অনুষ্ঠিত হয়।

‘চলমান ঘটনা ভিন্ন খাতে নিতে তারেক রহমানের সাজা’

About The Author

প্রতিবেদক- কবির হোসেন মিজি

: আপডেট, বাংলাদেশ সময় ১০:৪০ পিএম, ২৩ জুলাই ২০১৬, শনিবার
ডিএইচ

Leave a Reply