Home / উপজেলা সংবাদ / কচুয়ায় ছেলের বিরুদ্ধে বাবা-মাকে মারধর ও বাড়িঘরে হামলা অভিযোগ
ছেলের

কচুয়ায় ছেলের বিরুদ্ধে বাবা-মাকে মারধর ও বাড়িঘরে হামলা অভিযোগ

চাঁদপুরের কচুয়া উজেলার ভূঁইয়ারা গ্রামে বাবা-মাকে ভরন-পোষন না দিয়ে উল্টো জমি লিখে না দেয়ায় বাড়িতে হামলা-ভাংচুর চালিয়ে ব্যাপক ক্ষতিসাধন এবং তার বাবা-মা ও বোনকে মারধরের অভিযোগ উঠেছে। ওই গ্রামের দুলাল মিয়ার পুত্র মো. আব্দুল কুদ্দুসের বিরুদ্ধে এ অভিযোগ উঠেছে।

অভিযুক্ত যুবক আব্দুল কুদ্দুসের বাবা দুলাল মিয়া ও মা ফাতেমা বেগম জানান, তার ছেলে ১৪-১৫ বছর ধরে তাদের ভরন-পোষন না দিয়ে পছন্দ করে বিয়ে করে কচুয়ায় বসবাস করছেন। কিছুদিন পরপর বাড়িতে এসে তার নামে জমিজমা লিখে দিতে দাবী করেন। এতে অস্বীকৃতি জানালে আমাদেরকে মারধরসহ নানানভাবে হয়রানি করেন ছেলে আব্দুল কুদ্দুস। তারা আরো জানান, বাড়ির কিছু কতিপয় লোকজনের কু-পরামর্শে আব্দুল কুদ্দুস শনিবার সকালে বাড়িতে এসে আকস্মিকভাবে গৃহে প্রবেশ করে গৃহের মূল্যবান মালামাল ভাংচুর করে গৃহে থাকা নগদ ৫০ হাজার টাকা ও তার অন্তসত্ত্বা বোন নুর নাহারের গলার স্বর্ণের চেইন নিয়ে চলে যায়।

স্থানীয়রা জানান, আব্দুল কুদ্দুসের বাবা-মা তাকেসহ তার অন্য বোনদের নামে কিছু জমি লিখে দেয়ায় ক্ষুদ্ধ হয়ে উঠে এবং কিছু লোকদের পরামর্শে ব্যাপরোয়া হয়ে উঠে আব্দুল কুদ্দুস। এ নিয়ে কচুয়া থানায় অভিযোগ করা হয় এবং এলাকায় বেশ কয়েকবার দেনদরবার করেও আব্দুল কুদ্দুসকে বাড়ি ফেরানো যায়নি। বর্তমানে সে তার বাবা-মাকে ভরন-পোষণ না দিয়েই স্ত্রীকে নিয়ে কচুয়ায় একটি বেসরকারি সংস্থায় চাকরি নিয়ে বসবাস করছেন এবং মাঝে মাঝে হুট করে বাড়িতে এসে বাবা-মার সাথে খারাপ আচরন করেন।

এ ঘটনায় যুবক আব্দুল কুদ্দুসের দৃষ্টান্তমূলক শাস্তির দাবী জানিয়েছে তার বাবা-মাসহ এলাকাবাসী।

প্রতিবেদক: জিসান আহমেদ নান্নু, ২৬ অক্টোবর ২০২৪