Home / চাঁদপুর / চাঁদপুরে পথচারীদের মাঝে ইফতার বিতরণ
ইফতার

চাঁদপুরে পথচারীদের মাঝে ইফতার বিতরণ

এভারগ্রীন এসএসসি-৯৫ চাঁদপুর এর উদ্যোগে গরীব, অসহায় ও পথচারীদের মাঝে ইফতার খাবার বিতরণ করা হয়েছে। ৬ এপ্রিল শুক্রবার বাদ আছর চাঁদপুর শহরের বিভিন্ন গুরুত্বপূর্ণ ও জনবহুল এলাকায় প্রায় ৫০০ প্যাকেট রান্না করা খাবার ইফতার বিতরণ করা হয়।

এভারগ্রীন এসএসসি-৯৫ চাঁদপুর এর সদস্যরা কয়েকটিভাগে ভাগ হয়ে শহরের বায়তুল আমিন জামে মসজিদ প্রাঙ্গণ শপথ চত্বর, রেলওয়ে কোর্ট স্টেশন, পুরানবাজার লোহার পোল চত্বরে মানুষের হাতে হাতে খাবার প্যাকেট তুলে দেন।এছাড়াও কয়েকটি মসজিদেও এ ইফতারের জন্য খাবার বিতরণ করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন, এভারগ্রীন এসএসসি ৯৫ চাঁদপুর এর ক্রিয়েটর এডমিন মাসুদুল-আলম-বেপারী, এডমিন মো. জাহিদ মাহমুদ, ইব্রাহিম, মডারেটর বন্ধু ওমর ফারুক, বেলাল খান, আবু বক্কর আকাশ, আল-মামুন, ডা. জাকির, কার্তিক, ফুটন ও কুট্টি সহ এভারগ্রীণ এস.এস.সি -৯৫ চাঁদপুর এর আরো অনেকে।

প্রসঙ্গত, এভারগ্রীন এসএসসি ৯৫ চাঁদপুর বিভিন্ন সময়ে নানাবিধ সামাজিক ও মানবিক কর্মকাণ্ড করে আসছে। যার মধ্যে রয়েছে অসহায়দের মাঝে খাবার সহায়তা, ফ্রি মেডিকেল ক্যাম্প ইত্যাদি। সংগঠনটির বন্ধু সদস্যদের উপার্জিত নিজস্ব অর্থে তারা এসব সামাজিক ও মানবিক কাজ করে থাকেন।

প্রতিবেদক: আশিক বিন রহিম, ৭ এপ্রিল ২০২৩