Home / উপজেলা সংবাদ / কচুয়া / কচুয়ায় ড. সেলিম মাহমুদের উদ্যোগে ইফতার ও দোয়া
ইফতার

কচুয়ায় ড. সেলিম মাহমুদের উদ্যোগে ইফতার ও দোয়া

আওয়ামী লীগের তথ্য ও গবেষনা সম্পাদক ও কচুয়ার কৃতি সন্তান ড. সেলিম মাহমুদের উদ্যোগে ইফতার মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার বিকালে উপজেলার পালাখাল মডেল ইউনিয়ন পরিষদ কার্যালয়ে এ ইফতার দোয়া ও আলোচনা সভার আয়োজন করা হয়।

ইউপি চেয়ারম্যান মো. হাবিবুর রহমান জয়ের সভাপতিত্বে ও উপজেলা ছাত্রলীগের আহ্বায়ক সালাউদ্দিন সরকারের পরিচালনায় আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ¦ মো. আইয়ুব আলী পাটওয়ারী।

বক্তব্য রাখেন, কচুয়া প্রেসক্লাবের সভাপতি মানিক ভৌমিক,সাবেক সভাপতি প্রিয়তোষ পোদ্দার,চাঁদপুর জেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের উপ-প্রচার সম্পাদক মো. কামাল হোসেন পারভেজ মিয়াজী,ইউনিয়ন যুবলীগের যুগ্ন আহ্বায়ক আশেকুর রহমান,উপজেলা ছাত্রলীগের যুগ্ন আহ্বায়ক সুজন দাস,ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি মোজাম্মেল তালুকদার প্রমুখ।

এসময় ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সভাপতি মো. খলিলুর রহমান,পালাখাল রোস্তম আলী ডিগ্রি কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ মো. নজরুল ইসলাম,সহকারী অধ্যাপক বিল্লাল হোসেন,পালাখাল উচ্চ বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক মো. মিজানুর রহমান,ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক অলি উল্যাহ প্রধান,ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সাধারন সম্পাদক সুমন মিয়াজী,ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সাধারন সম্পাদক জুয়েল রানা ভুট্টু,উপজেলা ছাত্রলীগের যুগ্ন আহ্বায়ক সাইফুল ইসলাম সৌরভ,ইউপি সদস্য শাহজালাল মিয়া,জাকির হোসেন,বাচ্চু বেপারী,মামুনুর রশিদ সরকার,কামাল হোসেন,মমতাজ বেগম সহ ইউনিয়ণ আওয়ামী লীগ,যুবলীগ,স্বেচ্ছাসেবক লীগ সহ বিভিন্ন সহযোগী সংগঠনের নেতাকর্মী ও এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। পরে দেশ ও জাতির শান্তি কামনায় বিশেষ দোয়া ও মোনাজাত পরিচালনা করা হয়।

প্রতিবেদক: জিসান আহমেদ নান্নু, ২২ এপ্রিল ২০২২