Home / উপজেলা সংবাদ / শাহরাস্তি / শাহরাস্তিতে সড়ক দুর্ঘটনায় ব্যবসায়ী নিহত
সড়ক

শাহরাস্তিতে সড়ক দুর্ঘটনায় ব্যবসায়ী নিহত

চাঁদপুরের শাহরাস্তিতে সড়ক দুর্ঘটনায় সিএনজি স্কুটার ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে মোটরসাইকেল চালক ব্যবসায়ী মোঃ রুহুল আমিন (৫৫) নিহত হয়েছেন। ২১ এপ্রিল বৃহস্পতিবার রাত সোয়া ৯টায় এ দুর্ঘটনা ঘটে।

বিভিন্ন সূত্রে যায়, উপজেলা সদরের দক্ষিণ পাশে ওয়াদুদিয়া জামিয়া আরাবিয়া মাদ্রাসা সংলগ্নে রাত সোয়া ৯টায় মোঃ রুহুল আমিন আয়নাতলী বাজার নিজ ব্যাবসায়ীক কাজ শেষে মোটরসাইকেল নিয়ে বাড়িতে ফিরার পথে সিএনজি স্কুটারের সাথে মুখোমুখি সংঘর্ষ ঘটে। এতে তিনি গুরুতর আহত হন।

স্থানীয়রা তাকে উদ্ধার করে শাহরাস্তি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে উন্নত চিকিৎসার জন্য কুমিল্লায় প্রেরণ করেন। রাত ১ টার দিকে কুমিল্লায় একটি বেসরকারি হাসপাতালে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। রুহুল আমিন শাহরাস্তি উপজেলার আয়নাতলী বাজারের একজন ব্যবসায়ী। তিনি শাহরাস্তি পৌরসভার ৮ নং ওয়ার্ডের নিজ মেহার জুমা বাড়ির এমদাদ উল্লাহ ছেলে। রুহুল আমিন ৩ সন্তানের জনক।

আজ শুক্রবার সাড়ে ১০টায় জুমা বাড়ি জামে মসজিদ প্রাঙ্গণে মরহুমের জানাজার নামাজ অনুষ্ঠিত হয়, জানাজা নামাজ শেষে পারিবারিক গোরস্থানে তাকে সমাহিত করা হয়।

প্রতিবেদক: মো.জামাল হোসেন, ২২ এপ্রিল ২০২২