Home / উপজেলা সংবাদ / হাজীগঞ্জ / বাড়ি যাবার আগ মুহুর্তে খাবার পেয়ে খুশি তারা
খাবার

বাড়ি যাবার আগ মুহুর্তে খাবার পেয়ে খুশি তারা

দিনশেষে বাড়ি ফিরছিলেন দুই ব্যক্তি। একজন অন্ধ, আরেকজন শারিরীক প্রতিবন্ধী। হাজীগঞ্জ স্টেশন রোডের বটতলা এলাকার সামনে পড়লো স্বেচ্ছাসেবক লীগের নেতাকর্মীরা।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৫তম জন্মদিন উপলক্ষে পথচারী ও অসহায়দের মাঝে খাবার বিতরণ করছিলেন তারা। ওই দুই ব্যক্তিও তাদের বাড়ি যাবার আগ মুহুর্তে খাবার পেয়ে বেজায় খুশি তারা।

সোমবার রাতে হাজীগঞ্জ রেলস্টেশনের প্লাটফর্ম, রেলপথের বস্তির বাসিন্দা ও বটতলা এলাকায় পথচারীদের মাঝে হাজীগঞ্জ উপজেলা ও পৌর স্বেচ্ছাসেবক লীগের পক্ষ থেকে সাবেক ছাত্রনেতারা এ খাবার বিতরণ করেন।

ও ইসময় খাবার পেয়ে অনেকেই জননেত্রী শেখ হাসিনার জন্য সুস্বাস্থ্য ও দীর্ঘায়ূ কামনা করতে দেখা গেছে।

খাবার বিতরণকালে উপস্থিত ছিলেন আয়োজক স্বেচ্ছাসেবক লীগের পদ প্রত্যাশী উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ফরিদুল ইসলাম ফরিদ, পৌর ছাত্রলীগের সাবেক সাধারন সম্পাদক রাজন চন্দ্র সাহা, সাবেক ছাত্রনেতা মোস্তাফিজুর রহমান সুজন, শরীফুল ইসলাম ও চঞ্চল সাহা।

বিশেষ মেহমান হিসেবে খাবার বিতরণ কালে উপস্থিত ছিলেন পৌর কাউন্সিলর মো. শাহআলম ও সুমন তপদার।
এছাড়া অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন তাওহীদুল ইসলাম জুয়েল, বিশ্বজিৎ সাহা, টিটু চক্রবর্তী, মাসুদ হোসেন, অজয় সরকার, কবির হোসেন দুলাল,সোহেল হোসেন ও ছাত্রলীগ নেতা ইয়াছিন হামিদসহ বিভিন্ন নেতাকর্মীরা।

খবার বিতরণশেষে ছাত্রলীগের সাবেক সভাপতি ফরিদুল ইসলাম ফরিদ বলেন, চতুর্থ দফায় বাংলাদেশের প্রধানমন্ত্রীর দায়িত্ব পালন করছেন শেখ হাসিনা। সংকট, চড়াই-উতরাই পেরিয়ে ৭৪ বছর অতিক্রম করলেন তিনি। ২৮ সেপ্টেম্বর তাঁর ৭৫তম জন্মদিন।

বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনা এখন চতুর্থ দফায় বাংলাদেশের প্রধানমন্ত্রীর দায়িত্ব পালন করছেন। এর মধ্যে ২০০৯ সাল থেকে টানা তিন মেয়াদে প্রধানমন্ত্রীর দায়িত্বে রয়েছেন তিনি। দেশের ইতিহাসে এমন রেকর্ড আর কারও নেই।

প্রতিবেদক: জহিরুল ইসলাম জয়