Home / উপজেলা সংবাদ / কচুয়া / কচুয়ায় ইউপি সদস্য বোরহানের দাফন সম্পন্ন
ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জ, ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জ

কচুয়ায় ইউপি সদস্য বোরহানের দাফন সম্পন্ন

ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জ সার কারখানার কলোনির চারতলার একটি ব্যাচেলর বাসায় দূর্বত্তদের হাতে নিহত কচুয়ার কাদলা ইউনিয়নের ১নং ওয়ার্ডের ইউপি সদস্য বোরহান উদ্দিন বাহারের লাশ দাফন করা হয়েছে। শনিবার রাত ১১টার দিকে নিজ এলাকায় দোঘর ইসলামিয়া মহিলা দাখিল মাদ্রাসার মাঠে জানাযা শেষে তার পারিবারিক কবর স্থানে দাফন করা হয় ।

আরও পড়ুন… কচুয়ার ইউপি সদস্যের লাশ ব্রাহ্মণবাড়িয়া থেকে উদ্ধার

নিহত ইউপি সদস্য বোরহান উদ্দিন বাহার কচুয়া উপজেলার দোঘর গ্রামের মৃত:মুসলিম উদ্দিনের ছেলে। বোরহান উদ্দিন ওই ওয়ার্ডের দু’বারের বর্তমান ইউপি সদস্য ছিলেন। তিনি আশুগঞ্জ সার কারখানার প্রশাসন-এস্টেট শাখার এলএমএসএস পদে কর্মরত ছিলেন। তার প্রয়াত বাবা ও ওই কারখানায় কর্মরত ছিলেন।

নিহতের স্ত্রী আকলিমা আক্তার জানান, আমার স্বামী বোরহান উদ্দিন একজন সহজ সরল মানুষ ছিলেন, আমার জানামতো কারো সাথে কোন শত্রুতামী নেই। আমি আমার স্বামী হত্যা কারীদের বিচার চাই।

তিনি আরও জানান, মঙ্গলবার রাত ১০টার দিকে তার স্বামী বোরহান উদ্দিনের সাথে কথা হয়। বুধবার বোরহান উদ্দিন ওই কারখানা থেকে বাসায় ফেরার পর থেকে তার ফোন বন্ধ পাওয়া যায়। পরে খবর পেয়ে শুক্রবার রাতে তার পরিবার ও এলাকাবাসী আশুগঞ্জ থানায় এসে নিহতের লাশ শনাক্ত করে। শনিবার রাতে তার লাশ বাড়িতে পৌছলে পরিবার পরিজনের মাঝে এক শোকের মাতম দেখা দেয়।

স্থানীয়রা জানান, বোরহান উদ্দিন বাহার দু’বার বিপুল ভোটে ইউপি সদস্য নির্বাচিত হয়। তিনি এলাকায় অত্যান্ত বিনয়ী ও সৎ মানুষ হিসেবে পরিচিত ছিলেন। তার মৃত্যুর রহস্য খোজে বের করে আইনানুগ ব্যবস্থা নেয়ার দাবি জানিয়েছে এলাকাবাসী।

ইউপি চেয়ারম্যান রফিকুল ইসলাম লালু জানান, বোরহান উদ্দিন বাহার একজন সৎ, নিষ্ঠাবান ও মিশুক প্রকৃতির লোক ছিলেন। তার এই মর্মান্তিক হত্যাকান্ডের ঘটনায় আমরা মর্মাহত। আমি শোকাহত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানাই এবং হত্যাকারী যে বা যারাই হোক তাদের খুজে বের করে আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তি দাবি জানাই। তার পরিবারের সদস্যদের ইউনিয়ন পরিষদের পক্ষ থেকে আর্থিক সহযোগিতা করা হবে এবং সবাই তাদের দিকে সুনজর দেয়ার আহবান জানান। এ ঘটনায় ইউনিয়ন পরিষদে সোমবার একদিনের শোক প্রস্তাব আনা হয়।

উল্লেখ্য যে, কচুয়ার দোঘর গ্রামের মৃত. মুসলিম উদ্দিনের ছেলে ওই ওয়ার্ডের দু’বারের বর্তমান ইউপি সদস্য বোরহান উদ্দিনের লাশ গত ১লা জানুয়ারী শুক্রবার বিকেলে ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জ সার কারখানার কলোনির চারতলার একটি ব্যাচেলর বাসা থেকে রক্তাক্ত ও বিকৃত অবস্থায় উদ্ধার করেন আশুগঞ্জ থানার পুলিশ।

প্রতিবেদক:জিসান আহমেদ নান্নু,৩ জানুয়ারি ২০২১