Home / উপজেলা সংবাদ / কচুয়া / কচুয়ার ইউপি সদস্যের লাশ ব্রাহ্মণবাড়িয়া থেকে উদ্ধার
চাঁদপুরে কচুয়ায়, চাঁদপুরে কচুয়ায়

কচুয়ার ইউপি সদস্যের লাশ ব্রাহ্মণবাড়িয়া থেকে উদ্ধার

চাঁদপুরে কচুয়ায় ৮নং কাদলা ইউনিয়নের ১নং ওয়ার্ডের ইউপি সদস্য বোরহান উদ্দিন বাহারের লাশ ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জ সার কারখানার কলোনির চারতলার একটি ব্যাচেলর বাসা থেকে রক্তাক্ত ও বিকৃত অবস্থায় ১ জানুয়ারি শুক্রবার উদ্ধার করেছে পুলিশ।

নিহত বোরহান উদ্দিন বাহার কচুয়া উপজেলার দোঘর গ্রামের মৃত: মুসলিম উদ্দিনের ছেলে। বোরহান উদ্দিন ওই ওয়ার্ডের দু’বারের বর্তমান ইউপি সদস্য ছিলেন। তিনি আশুগঞ্জ সার কারখানার প্রশাসন/এস্টেট শাখার এলএমএসএস পদে কর্মরত ছিলেন। তার প্রয়াত বাবা ও ওই কারখানায় কর্মরত ছিলেন।

নিহতের স্ত্রী আকলিমা আক্তার চাঁদপুর টাইমসকে জানান, মঙ্গলবার রাত ১০টার দিকে তার স্বামী বোরহান উদ্দিনের সাথে কথা হয়। বুধবার বোরহান উদ্দিন ওই কারখানা থেকে বাসায় ফেরার পর থেকে তার ফোন বন্ধ পাওয়া যায়। পরে খবর পেয়ে শুক্রবার রাতে তার পরিবার ও এলাকাবাসী আশুগঞ্জ থানায় এসে নিহতের লাশ শনাক্ত করে। শনিবার রাতে তার লাশ বাড়িতে পৌছলে পরিবার পরিজনের মাঝে এক শোকের মাতম দেখা দেয়।

স্থানীয়রা জানান, বোরহান উদ্দিন বাহার দু’বার বিপুল ভোটে ইউপি সদস্য নির্বাচিত হয়। তিনি এলাকায় অত্যান্ত বিনয়ী ও সৎ মানুষ হিসেবে পরিচিত ছিলেন। তার মৃত্যুর রহস্য খোঁজ বের করে আইনানুগ ব্যবস্থা নেয়ার দাবি জানিয়েছে এলাকাবাসী।

প্রতিবেদক:জিসান আহমেদ নান্নু,২ জানুয়ারি ২০২১