Home / চাঁদপুর / চাঁদপুরে ছেলের অপরাধে মা-বাবা আটক

চাঁদপুরে ছেলের অপরাধে মা-বাবা আটক

‎Sunday, ‎10 ‎May, ‎2015  09:13:00 PM

স্টাফ করেসপন্ডেন্ট :

চাঁদপুর শহরের বকুলতলা এলাকা থেকে চাঁদপুর মডেল থানা পুলিশ কর্তৃক ছেলের অপরাধে মা-বাবাকে আটক করার অভিযোগ উঠেছে।

অভিযোগে জানা যায়, শনিবার সন্ধ্যায় শহরের বকুলতলা এলাকায় স্কুল ছাত্রী অপহরণ মামলার আসামি হিসেবে অপহরণকারী ছেলেকে না পেয়ে তার বাবা-মাসহ ৩ জনকে চাঁদপুর মডেল থানার উপ-পরিদর্শক ফিরোজ আলম বকুলতলা এলকা থেকে আটক করে।

বরিশাল জেলার হিজলা থানার মো. সিরাজ দীর্ঘ কয়েক বছর যাবত চাঁদপুর শহরের স্ট্যান্ড রোডে বাসা ভাড়া নিয়ে বসবাস করছে এবং বকুলতলা রোডে ভাইয়া স্টোর নামে দোকান দিয়ে ব্যবসা করছে।

মো. সিরাজের ছেলে শাওন ১ মাস পূর্বে বিদেশ থেকে দেশে ফিরে তার ছোট বোনের বান্ধবীর সাথে প্রেমের সম্পর্ক গড়ে তুলে। শুক্রবার সকালে শাওন স্কুল ছাত্রীকে নিয়ে পালিয়ে যায়।
ঘটনার পর মেয়ের বাবা ষোলঘর পাকা মসজিদ এলাকার সেলিম শেখ বাদি হয়ে চাঁদপুর থানায় তার মেয়েকে অপহরণ করা হয়েছে এই মর্মে একটি অপহরণ মামলা দায়ের করেন।

শনিবার সন্ধ্যায় মডেল থানার উপ পরিদর্শক ফিরোজ আলম পালের বাজার বকুলতলাস্থ দোকান থেকে ছেলের বাবা সিরাজ ও খালুকে আটক করে। পরে পালপাড়া এলাকা থেকে ছেলের মাকেও আটক করা হয়।

ছেলের মা ও বাবার বিরুদ্ধে অভিযোগ না থাকা সত্ত্বেও আটকের কারন জানতে চাইলে পুলিশ জানায়, ‘অপহরণকৃত স্কুল ছাত্রীকে না পাওয়া পর্যন্ত ছেলের বাবা মাকে আটক রাখা হবে।’

চাঁদপুর টাইমস- এএস/ডিএইচ/এমআরআর/এবিআর-২০১৫ইং