Home / চাঁদপুর / চাঁদপুর পৌর আওয়ামী লীগ সাংগঠনিক সম্পাদক বাচ্চু পাটোয়ারীর দাফন সম্পন্ন
IMG_20180712_141635

চাঁদপুর পৌর আওয়ামী লীগ সাংগঠনিক সম্পাদক বাচ্চু পাটোয়ারীর দাফন সম্পন্ন

চাঁদপুর পৌর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আক্তার হোসেন বাচ্চু পাটওয়ারীর জানাজা ও দাফন সম্পন্ন হয়েছে। বৃহস্পতিবার (১২ জুলাই) বাদ যোহর চাঁদপুর পৌরসভার ১০নং ওয়ার্ডের দক্ষিন গুনরাজদি এলাকার ময়দার মেইল মাঠে জানাজা শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।

মরহুমের নামাজের জানাজায় প্রশাসনিক, রাজনৈতিক, সাংবাদিক, আইনজীবি, ব্যবসায়িসহ বিপুল সংখ্যক লোকজন অংশগ্রহণ করে। চাঁদপুর জেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব ওসমান গনি পাটওয়ারীর পরিচালনায় জানাজার পূর্বে সংক্ষিপ্ত বক্তব্য রাখেন- বাংলাদেশ আওয়ামীলীগ কেন্দ্রীয় কমিটির এাণ ও সমাজ কল্যাণ সম্পাদক সুজিত রায় নন্দী,

চাঁদপুর জেলা আওয়ামীলীগের সভাপতি ও পৌর মেয়র নাছির উদ্দিন আহমেদ, সাধারণ সম্পাদক আবু নঈম পাটওয়ারী দুলাল, সাবেক নির্বাচন কমিশনার শাহ নেওয়াজ, চাঁদপুর পৌরসভার সাবেক মেয়র সফিকুর রহমান ভূইয়া, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান দেওয়ান মোঃ সফিকুজ্জামান, চাঁদপুর জেলা আওয়ামীলীগের সহ সভাপতি ইঞ্জিনিয়ার আব্দুর রব ভূঁইয়া, সামছুল হক মন্টু পাটওয়ারী, সদস্য মুক্তিযোদ্ধা আবু তাহের পাটওয়ারী,

চাঁদপুর জমিনের সম্পাদক রোকনূজ্জামান রোকন, চাঁদপুর প্রেসক্লাবের সভাপতি ইকবাল হোসেন পাটওয়ারী, ইউপি চেয়ারম্যান আলহাজ্ব বেলায়েত হোসেন গাজী বিল্লাল, সদর উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক আলী এরশাদ মিয়াজি, পৌর আওয়ামীলীগের সাধারন সম্পাদক আমিনুল ইসলাম বাবুল।

সংক্ষিপ্ত আলোচনায় বক্তারা বলেন, মরহুম আক্তার হোসেন বাচ্চু পাটওয়ারী ছিলেন একজন সৎ ও নিষ্ঠাবান লোক। তার চলে যাওতে যে শূন্যতা দেখা দিয়েছে তা কখনো পূরন হবার নয়। এ সময় বক্তারা মরহুমের বিদোহী আত্তার মাগফিরাত কামনা করেন।

প্রসঙ্গত, আক্তার হোসেন বাচ্চু পাটওয়ারী গত ১১ জুলাই সন্ধ্যা ৬টা ৫৫ মিনিটে চাঁদপুরের একটি বেসরকারি হাসপাতালে ইন্তেকাল করেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিলো ৬২ বছর।

প্রতিবেদক- মাজহারুল ইসলাম অনিক

শেয়ার করুন

Leave a Reply

x

Check Also

ilish-festval

চাঁদপুরে ৮ দিনব্যাপি ইলিশ উৎসবে যা থাকছে

সোমবার ...