Home / সারাদেশ / ৮ কেজি গাঁজাসহ মাদকসম্রাজ্ঞী নার্গিস সুলতানা গ্রেফতার

৮ কেজি গাঁজাসহ মাদকসম্রাজ্ঞী নার্গিস সুলতানা গ্রেফতার

পাবনা করেসপন্ডেন্ট : আপডেট : ০৩:৩৩ অপরাহ্ণ, ২৩ জুলাই ২০১৫, বৃহস্পতিবার

ডিবি পুলিশ পাবনার বেড়া উপজেলার সিন্দুরিয়া থেকে ৮ কেজি গাঁজাসহ নার্গিস সুলতানা (২৫) নামের এক তরুণী মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে। তিনি বাণিজ্যকেন্দ্র কাশীনাথপুর সিন্দুরিয়া গ্রামের লাল মিয়া ওরফে ‘লাল চোর’ এর মেয়ে ও এলাকায় মাদকসম্রাজ্ঞী বলে পরিচিত। বৃহস্পতিবার সকাল ৮টার দিকে ওই তরুণীর বাড়িতে অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়।

ডিবি পুলিশ ও স্থানীয় বাসিন্দারা জানান, গোপন খবরের ভিত্তিতে বৃহস্পতিবার সকাল ৮টার দিকে ডিবি পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আকরাম হোসেনের নেতৃত্বে ডিবির একটি দল মাদক সম্রাজ্ঞীর বাড়িতে অভিযান চালায়। তার ঘর তল্লাশি করে ৮ কেজি গাঁজা উদ্ধার করা হয়। এ সময় গাঁজাসহ তাকে গ্রেফতার করা হয়। এর বাজার মূল্য প্রায় দুইলাখ টাকা বলে পুলিশ জানায়।

স্থানীয়রা জানান, আটক নার্গিস সুলতানা তার বাবা-মাসহ দীর্ঘদিন ধরে কাশীনাথপুর এলাকায় মাদক কেনা বেচা করেন। পুলিশকে মাসোহারা দিয়েই তারা এ ব্যবসা নির্বিঘ্নে চালিয়ে আসছেন বলে অভিযোগ রয়েছে।

আমিনপুর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জসীম উদ্দিন সরকার জানান, গাঁজা উদ্ধারের ব্যাপারে আমিনপুর থানায় মাদক আইনে একটি মামলা হয়েছে ও কথিত মাদক সম্রাজ্ঞীকে জেল হাজতে পাঠানো হয়েছে।

 

চাঁদপুর টাইমস : প্রতিনিধি/এমআরআর/২০১৫

চাঁদপুর টাইমস ডট কমপ্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি