Home / সারাদেশ / প্রেমিকের সাথে ঘুরতে বেরিয়ে গণধর্ষণের শিকার স্কুলছাত্রী
প্রেমিকের সাথে ঘুরতে বেরিয়ে গণধর্ষণের শিকার স্কুলছাত্রী

প্রেমিকের সাথে ঘুরতে বেরিয়ে গণধর্ষণের শিকার স্কুলছাত্রী

চাঁদপুর টাইমস নিউজ ডেস্ক :  আপডেট : ০৩:২৩ অপরাহ্ণ, ২৩ জুলাই ২০১৫, বৃহস্পতিবার

প্রেমিকের সাথে ঘুরতে বেরিয়ে গণধর্ষণের শিকার হয়েছে এক স্কুলছাত্রী। মেয়েটির স্বাস্থ্য পরীÿার জন্য ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) ভর্তি করা হয়।

এ ঘটনায় পুলিশ অভিযুক্ত রানা নামে এক যুবককে আটক করেছে।

কুড়িলে মাইক্রোবাসে তুলে নিয়ে গারো তরুণীকে গণধর্ষণ, রামপুরায় স্বামীকে বেঁধে রেখে স্ত্রীকে গণধর্ষণ ও বন্ধুর সাথে ঘুরতে বেরিয়ে শেওড়াপাড়ায় কলেজ ছাত্রীকে গণধর্ষণের পরে এবার প্রেমিকের সাথে ঘুরতে বেরিয়ে গণধর্ষণের শিকার হলো ওই স্কুলছাত্রী। গত মঙ্গলবার রাতে লালবাগের শহীদনগর বেড়িবাঁধ এলাকার একটি বাসায় এ গণধর্ষণের ঘটনা ঘটে। বন্ধুর বাসায় বেড়াতে নিয়ে এসে প্রেমিক ও তার সহযোগীরা তাকে গণধর্ষণ করে বলে অভিযোগ করে ভুক্তোভোগী মেয়েটি।

জানা গেছে, মেয়েটির বাসা দারুস সালাম এলাকায় এবং সে ওই এলাকার একটি স্কুলে নবম শ্রেণীতে পড়ে। তার প্রেমিক সুজন লেগুনাচালক। তাদের মধ্যে চার বছরের প্রেমের সম্পর্ক ছিল। মঙ্গলবার বিকেলে ওই স্কুলছাত্রীর প্রেমিক তাকে নিয়ে লালবাগে বেড়াতে যায়। সন্ধ্যা হওয়ায় তারা এক বন্ধুর বাসায় ওঠে। রাতে সেখানেই অবস্থান করে। কিন্তু রাত গভীর হলে প্রেমিকসহ তার তিন সহযোগী তাকে গণধর্ষণ করে। গতকাল সকালে ওই স্কুলছাত্রী লালবাগ থানায় অভিযোগ করলে পুলিশ রানা নামে এক ধর্ষককে আটক করে।

লালবাগ থানার ওসি মনিরুজ্জামান বলেন, বুধবার দুপুরে মেয়েটির স্বাস্থ্য পরীার জন্য ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) ভর্তি করা হয়। আটককৃত রানা ধর্ষণের সাথে জড়িত থাকার কথা স্বীকার করেছে। ঘটনার সাথে জড়িত অন্যদের ধরতে অভিযান চলছে।

গত ২০ জুন শনিবার সকালে বন্ধুর সাথে ঘুরতে বেরিয়ে গণধর্ষণের শিকার হয়েছিল রাজধানীর সিটি কলেজ ছাত্রী। জানা গেছে, ভুক্তোভোগী মেয়েটি সিটি কলেজের ইন্টার দ্বিতীয় বর্ষের ছাত্রী। পরে এ ঘটনায় পুলিশ তিনজনকে গ্রেফতার করে।

মেয়েটি জানান, তিনি বাড্ডায় পরিবারের সাথে বাস করেন। সকালে কোচিংয়ের কথা বলে বাসা থেকে বের হন তিনি। কিন্তু কোচিংয়ে না গিয়ে বন্ধু সাকিবের সাথে ঘুরতে বের হন। বন্ধুর সাথে ঘোরাফেরার একপর্যায়ে দুপুরের দিকে তাকে ৫০১ নম্বর পশ্চিম শেওড়াপাড়ায় এক বন্ধুর বাসায় নিয়ে যায় সাকিব। এ সময় ওই বাসায় সাকিবের আরো চার বন্ধু ছিল। বাসায় নেয়ার পরে তাকে কোমল পানীয় খাওয়ানো হয়।

কোমল পানীয় খাওয়ার পরেই তার মাথা ঝিমঝিম করে ওঠে। এ সময় সাকিবের বন্ধুরা তাকে টেনেহিঁচড়ে অন্য রুমে নিয়ে গিয়ে পাশবিক নির্যাতন চালায়। পরে তার জ্ঞান ফিরলে ওই বাসা থেকে বেরিয়ে আত্মীয়স্বজনদের খবর দেন মেয়েটি। এ ঘটনার এক সপ্তাহ আগে গত ১২ জুন শুক্রবার পশ্চিম রামপুরার ১৯২ নম্বর পলাশবাগ ইমান আলীর বাড়িতে স্বামীকে বেঁধে রেখে স্ত্রীকে গণধর্ষণ করে দুর্বৃত্তরা। এ ছাড়া গত ২১ মে বৃহস্পতিবার রাতে কুড়িলে এক গারো তরুণীকে মাইক্রোবাসে উঠিয়ে নিয়ে গণধর্ষণ করে দুর্বৃত্তরা। পরে র‌্যাব অভিযুক্তদের গ্রেফতার করে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠায়।

চাঁদপুর টাইমস : প্রতিনিধি/এমআরআর/২০১৫

চাঁদপুর টাইমস ডট কমপ্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি