Home / খেলাধুলা / হোটেল থেকে নারীসহ গ্রেফতার পাকিস্তানি ক্রিকেটার
হোটেল থেকে নারীসহ গ্রেফতার পাকিস্তানি ক্রিকেটার

হোটেল থেকে নারীসহ গ্রেফতার পাকিস্তানি ক্রিকেটার

Apr 27, 2015 @ 05 : 33 AM

চাঁদপুর টাইমস ডট কম

পাকিস্তান ক্রিকেটে এমনিতেই সময়টা ভালো যাচ্ছে না। জঙ্গি তৎপরতার আশঙ্কায় সেখানে অনেক দিন ধরেই হচ্ছে না কোনো আন্তর্জাতিক টুর্নামেন্ট। এর মাশুল গুনতে হচ্ছে ভালোভাবেই। বাংলাদেশ সফরে এসে বাংলাওয়াশ হওয়াই তার বড় প্রমাণ।
ওয়ানডে সিরিজের পর টি-টোয়েন্টিতেও টাইগারদের কাছে ধরাশায়ী হয়েছেন তারা। এসব নিয়ে যখন ভাবতে হচ্ছে পাকিস্তানের ক্রিকেট বোর্ডের কর্তাদের, ঠিক তখনই মরার ওপর খাড়ার ঘাঁ হয়ে দেখা দিল আরেকটি ন্যক্কারজনক ঘটনা।

আর সেই হতাশাজনক ঘটনাটি হচ্ছে- নারী ও মদ নিয়ে পুলিশের হাতে গ্রেফতার হলেন ২২ বছর বয়সি পাকিস্তানি ক্রিকেটার রাজা হাসান।
লাহোর পুলিশের পক্ষ থেকে জানানো হয়েছে, ‘লাহোরের একটি হোটেলে পুলিশ তল্লাশি চালায়। সেখানে মদ্যপ অবস্থায় একটি দলকে পুলিশ গ্রেফতার করে। তাদের মধ্যে ছিলেন পাকিস্তানের স্পিনার রাজা হাসানও। সেখান থেকে তাদের মদ ও নারীসহ গ্রেফতার করা হয়েছে।’
এর আগে নিষিদ্ধ মাদক কোকেন নিয়ে ভীষণ বিপদে পড়েন রাজা হাসান। করাচিতে পেন্টাগুলার কাপে পাঞ্জাব বাদশাহর হয়ে খেলার সময় তাকে নিয়ে সন্দেহ হয়। ওয়াডা অনুমোদিত ভারতের এক পরীক্ষাগারে তার মূত্র নমুনায় কোকেনের অস্তিত্ব পাওয়া যায়।
উল্লেখ্য, পাকিস্তানের জাতীয় দলে হয়ে মাত্র একটি ওয়ানডে খেলেছেন রাজা হাসান। ২০১৪ সালে ১০ অক্টোবর একদিনের ক্রিকেটে সেই অভিষেক ম্যাচে অস্ট্রেলিয়ার বিপক্ষে একটি উইকেটও নেন তিনি।
তবে আন্তর্জাতিক টি-টোয়েন্টি ম্যাচে তার পথচলা শুরু ২০১২ সালের ৫ সেপ্টেম্বরে। ১০ টি-টোয়েন্টি ম্যাচ খেলে নামের পাশে যোগ করেছেন ১০টি উইকেট। বিশ্ব ক্রিকেটকে আরো অনেক কিছুই দেওয়ার রয়েছে পাকিস্তানের এ উদীয়মান তারকার। কিন্তু যেভাবে বিতর্কে জড়াচ্ছেন হাসান, তাতে তার ক্যারিয়ারটা হুমকির মুখেই পড়তে শুরু করেছে।

চাঁদপুর টাইমস/ডিএইচ/2015