Home / বিনোদন / হিন্দি সিনেমা ইতিহাসে সবচেয়ে ব্যয়বহুল গানে শাহরুখ-কাজল (ভিডিও)
হিন্দি সিনেমা ইতিহাসে সবচেয়ে ব্যয়বহুল গানে শাহরুখ-কাজল (ভিডিও)

হিন্দি সিনেমা ইতিহাসে সবচেয়ে ব্যয়বহুল গানে শাহরুখ-কাজল (ভিডিও)

দীর্ঘ বিরতির পর রূপালী পর্দায় চোখে পড়ছে শাহরুখ খান-কাজল জুটিকে। আর ফিরেই একের পর এক চমক দিয়ে চলেছেন এই জুটি। ‘দিলওয়ালে’ সিনেমার প্রথম গান ‘গেরুয়া’ প্রকাশিত হয়েছে সম্প্রতি। বলা হচ্ছে হিন্দি সিনেমা ইতিহাসে সবচেয়ে ব্যয়বহুল গান এটি।

আইসল্যান্ডে চিত্রায়িত গানটিতে শাহরুখ-কাজলের অনন্য রসায়নের সঙ্গে চোখে পড়ে স্পেশাল ইফেক্টের অসাধারণ ব্যবহার। বিনোদনভিত্তিক ওয়েবসাইট বলিউড লাইফের দাবী, হিন্দি চলচ্চিত্রের ইতিহাসে এখন পর্যন্ত কোনো গানের পেছনে এতো খরচ করা হয়নি।

গানটিকে বিশেষ করে তোলার জন্য খরচ নিয়ে মাথা ঘামাননি প্রযোজক শাহরুখ কিংবা নির্মাতা রোহিত শেঠি। আর তাই আইসল্যান্ডের হিমায়িত প্রান্তর, দুর্গম পাহাড় চূড়া কিংবা প্লেনের ভগ্নাংশের ওপর অনায়াসে প্রেম করতে দেখা যায় শাহরুখ-কাজলকে।

এক সূত্র বলছে, “এই গানটির স্পেশাল ইফেক্টে নতুন কিছু করার চেষ্টা করা হয়েছে, যা আগে কখনো বলিউডে দেখা যায়নি। গানটির পেছনে অনেক খরচ করা হয়েছে যেন সবাইকে তাক লাগিয়ে দেয়া যায়।”

বাঙালি সঙ্গীত পরিচালক প্রীতমের সুরে ‘গেরুয়া’ গানটিতে কণ্ঠ দিয়েছেন অরিজিৎ সিং এবং অন্তরা মিত্র। ১৮ নভেম্বর ভিডিও শেয়ারিং সাইট ইউটিউবে প্রকাশিত হওয়ার পর ২৪ ঘণ্টার মধ্যেই গানটি দেখে ফেলেছেন ৩০ লাখেরও বেশি দর্শক।

‘দিলওয়ালে’ সিনেমায় আরো অভিনয় করেছেন ভারুন ধাওয়ান, কৃতি শ্যানন, বোমান ইরানি এবং জনি লিভার। সিনেমাটি মুক্তি পাবে ১৮ ডিসেম্বর।

বিনোদন নিউজ ডেস্ক ||আপডেট: ০৬:১৩ পিএম, ২০ নভেম্বর ২০১৫, শুক্রবার

এমআরআর