Home / উপজেলা সংবাদ / হাজীগঞ্জ / হাজীগঞ্জ-শাহরাস্তির ৫শ’ পরিবারকে ইফতার সামগ্রী দিলেন ইঞ্জিঃ হোসাইন
হাজীগঞ্জ-শাহরাস্তির

হাজীগঞ্জ-শাহরাস্তির ৫শ’ পরিবারকে ইফতার সামগ্রী দিলেন ইঞ্জিঃ হোসাইন

দেশজুড়ে করোনা মহামারিতে হাজীগঞ্জ ও শাহরাস্তি উপজেলার ঘরবন্দী কর্মহীন পাঁচশতাধিক পরিবারের মাঝে রমজানের ইফতার সামগ্রী বিতরন করেছেন চাঁদপুর জেলা আওয়ামী লীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য ও বিদ্যুৎ বিভাগের মহাপরিচালক ইঞ্জিঃ মোহাম্মদ হোসাইন।

এর আগে গত ৩০ মার্চ প্রায় ৪ শত পরিবারকে এক সাপ্তাহের খাদ্য সামগ্রী গোপনে পৌঁছে দেন।

সর্বশেষ ১৭ এপ্রিল শুক্রবার আন্তর্জাতিক জ্বালানি বিশেষজ্ঞ আইইবির ভাইস-প্রেসিডেন্ট প্রকৌশলী মোহাম্মদ হোসাইনের উদ্যোগে ৯নং গন্ধব্যপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি কাজী নূরুর রহমান বেলাল, সাবেক ছাত্রনেতা মাহবুব চৌধুরী ও ছাত্রনেতা আব্দুর রাজ্জাকের তত্ত্বাবধানে হাজিগঞ্জ এবং শাহরাস্তি দুই উপজেলার বিভিন্ন ইউনিয়ন ও পৌর এলাকায় এই খাদ্য সামগ্রী চাল, আলু, মুরি, চনা বুট, তেল ইত্যাদি বিতরন করা হয়।

এ বিষয়ে প্রকৌশলী মোহাম্মদ হোসাইন বলেন, সীমিত সামর্থের মধ্য আমার এলাকার জনগনের পাশে দাঁড়ানোর চেষ্টা চালিয়ে যাচ্ছি। দীর্ঘদিন যাবৎ ঘরবন্দী মানুষ কর্মহীন সময় পার করছে। কারো কারো ঘরে দু’মুঠো খাবারের যোগান নেই । দলমত নির্বিশেষে অসহায় লোকজনের ঘরে ঘরে ক্ষুদ্র সামর্থ অনুযায়ী আমার পক্ষ থেকে কিছু করার চেষ্টা করেছি । যদি তা চাহিদার তুলনায় অপ্রতুল। দেশের বর্তমান পরিস্থিতিতে প্রতিটি বিত্তবান ব্যক্তির উচিৎ এই মানুষ গুলোর পাশে এসে দাঁড়ানো এবং তাদের সহযোগীতা করা ।

উল্লেখ্য, গত জাতীয় সংসদ নির্বাচনে ইঞ্জি. মোহাম্দ হোসাইনসহ ৯ জন প্রার্থী হাজীগঞ্জ শাহরাস্তি নির্বাচনী এলাকায় প্রার্থীতা ঘোষণা করেন। কিন্তু ইঞ্জি.মোহাম্দ হোসাইন ছাড়া আজ পর্যন্ত কেউ খোজখবর নেয়নি বলে জানা যায়।

প্রতিবেদক: জহিরুল ইসলাম জয়,১৯ এপ্রিল ২০২০