Home / উপজেলা সংবাদ / কচুয়া / কচুয়ায় পুলিশ সদস্যর উদ্যোগে খাদ্য সামগ্রী বিতরণ
কচুয়ায় পুলিশ

কচুয়ায় পুলিশ সদস্যর উদ্যোগে খাদ্য সামগ্রী বিতরণ

করোনা ভাইরাসের দাপটে লন্ডভন্ড হয়ে গেছে মানুষের স্বাভাবিক জীবনযাত্রা। প্রতিনিয়ত প্রাণঘাতী এ ভাইরাাসে আক্রান্ত রোগীর সংখ্যা বেড়েই চলছে।লাশের মিছিলে যোগ হচ্ছেন অগনিত মানুষ। বিশ্বে বিভিন্ন দেশের সরকারের মতো এ ভাইরাসের বিস্তার ঠেকাতে বাংলাদেশেও চলছে লকডাউন

প্রানঘাতি করোনা ভাইরাস কারনে,কচুয়া উপজেলার ১নং সাচার শুয়ারুল গ্রামের কৃতিসন্তান ও বাংলাদেশ পুলিশ সদস্য মো.নবীর হোসেনের উদ্যোগে এলাকার কর্মহীন মানুষের ৫শ’ পরিবারের মাঝে খাবার সামগ্রী বিতরণ করা হয়েছে ।

পুলিশ সদস্য মো.নবীর হোসেন বলেন, দেশের এই মহামারীতে খেটে খাওয়া শ্রমজীবী মানুষ, কৃষক, শ্রমিক ও যারা দিন আনে দিন খায় তাদের পাশে দাঁড়াতে সমাজের বিত্তশালীদের আহবান জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। সেই ডাকে সাড়া দিয়ে, সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী ড. মহীউদ্দীন খান আলমগীর এমপি’র নির্দেশে ইতিপূর্বে ৫শ’ পরিবারকে চাল, ডাল, তৈল, আলু, চনা বুট, মুড়ি, বেসন ও সাবানসহ বিভিন্ন খাদ্য সামগ্রী বিতরণ করেছি।

স্থানীয় এলাকাবাসীরা জানান, পুলিশ সদস্য মো. নবির হোসেনের উদ্যোগে এলাকায় বিভিন্ন উন্নয়ন মূলক কাজ করেছে এবং দুর্যোগ আসলে অসহায় মানুষের পাশে বন্ধু হিসেবে দাড়ান তিনি। তার প্রচেষ্ঠা সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী ড. মহীউদ্দীন খান আলমগীর এমপির হাত ধরে আমাদের শুয়ারুল গ্রামে একটি ঐতিহ্যবাহী কবরস্থান, বিদুৎ সংযোগ, রাস্তা ঘাট, কালভাটসহ বিভিন্ন দৃশ্য মান কাজ করেছেন।

এলাকার কিছু দুষ্কতী লোকজন আমাদের এলাকার গর্ব সন্তান মো. নবির হোসেনকে উন্নয়ন মূলক কাজ বাধাগ্রস্থ করার জন্য বিভিন্ন হয়রান্তি মামলা দিয়ে অপপ্রচার চালিয়ে আসছে। আমরা এলাকাবাসী মো. নবির হোসেনের পাশে আছি ও থাকবো সে যেনো সব সময় আমাদরে বিভিন্ন ভাবে সহযোগীতা করতে পারে।

প্রতিবেদক:জিসান আহমেদ নান্নু,১৯ এপ্রিল ২০২০