Home / উপজেলা সংবাদ / হাজীগঞ্জ / হাজীগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি মুন্সী মনিরের জনপ্রিয়তা শীর্ষে
হাজীগঞ্জ প্রেসক্লাবের, হাজীগঞ্জ প্রেসক্লাবের

হাজীগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি মুন্সী মনিরের জনপ্রিয়তা শীর্ষে

হাজীগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি ও পৌর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মুন্সী মোহাম্মদ মনির আসন্ন ১১নং ওয়ার্ড কাউন্সিলর পদে জনপ্রিয়তায় শীর্ষে অবস্থানে রয়েছে বলে জানা যায়।

এর আগে হাজীগঞ্জ উপজেলা নির্বাচন অফিসে মনোয়ন পত্র সংগ্রহ ও জমার দিনে তার কর্মীসমর্থকদের ভিড়ে আবির্ভূত পরিবেশ সৃষ্টি হতে দেখা যায়।

২৮ ডিসেম্বর সোমবার সকালে উপজেলা নির্বাচন কর্মকর্তা মো. ওবায়েদুর রহমান কাছ থেকে মনোনয়নপত্র সংগ্রহকালে মুন্সী মোহাম্মদ মনিরের সাথে এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

মুন্সী মোহাম্মদ মনির পৌরসভাধীন রান্ধুনীমুড়া মুন্সী বাড়ির মরহুম তবিয়ত উল্যাহ্’র ছেলে। তিনি রান্ধুনীমুড়া উচ্চ বিদ্যালয়ের ও সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতির দায়িত্ব পালনসহ বিভিন্ন সামাজিক কর্মকান্ডে জড়িত রয়েছেন।

এ বিষয়ে ১১নং ওয়ার্ডের বাসিন্ধা ফজলুল হক বেপারী, জসিমউদ্দিন চৌধুরী, হারুন উর রশিদ বলেন, আমরা এবার আর কোন ভুল করতে চাইনা। ইতিপূর্বে সাংবাদিক মুন্সী মনির পরাজিত হয়েও আমাদের খোজখবর নিয়েছেন। তাই আমরা এবার তার যোগ্যতার মূল্যায়ন করবো।

এক প্রতিক্রিয়ায় মুন্সী মোহাম্মদ মনির বলেন, জনসেবার লক্ষে আমি ১১নং ওয়ার্ডের কাউন্সিলর পদপ্রার্থী। কারণ পদ না থাকলে মানুষের কাঙ্ক্ষিত সেবা করা যায় না। তাই আমি কাউন্সিলর প্রার্থী হয়েছি। সর্বশেষ তিনি ভোটারদের কাছে ভোট এবং সর্বস্তরের জনসাধারনের কাছে সার্বিক সহযোগিতা, দোয়া ও সমর্থন কামনা করেন।

প্রতিবেদক:জহিরুল ইসলাম জয়,২৮ ডিসেম্বর ২০২০