হাজীগঞ্জ পৌর যুবদলের ৮নং ওয়ার্ডের পূর্ণাঙ্গ কমিটি অনুমোদন

বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদলের হাজীগঞ্জ পৌরসভা যুবদলের ৮নং ওয়ার্ডের পূর্ণাঙ্গ কমিটি অনুমোদন। সাংগঠনিক কার্যক্রমের অংশ হিসাবে ও পৌরসভাধীন সকল ওয়ার্ডের কমিটি গঠনের ধারাবাহিকতায় ২৩ জুলাই ২০২২ শনিবার পৌর যুবদলের সদস্য সচিব বিল্লাল হোসেন পাটওয়ারীর সুপারিশক্রমে আহবায়ক মো. মিজানুর রহমান সেলিম ৭১ সদস্য বিশিষ্ট এ পূর্ণাঙ্গ কমিটির অনুমোদন দেন।

বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদলের অনুমোদিত কমিটির সভাপতি হলেন, মো. সুমন তালুকদার, সাধারণ সম্পাদক কামাল হোসেন ফারুক ও সাংগঠনিক সম্পাদক আমান উল্যাহ। এ ছাড়াও সম্পাদকীয় আরো ৪১ জন সদস্যসহ কার্যকরি কমিটিতে ৬৮ জন সদস্য রয়েছেন।

নব-গঠিত এ কার্যকরি কমিটির সদস্যদেরকে আগামি দিনে বিএনপির কেন্দ্রীয় নির্দেশনা বাস্তবায়ন ও ইঞ্জি. মমিনুল হকের হাতকে শক্তিশালীকরণে নেতাকর্মী ও সমর্থকদের ঐক্যবদ্ধ থাকার নির্দেশনা প্রদান করেন, পৌর যুবদলের আহবায়ক মো. মিজানুর রহমান সেলিম ও সদস্য সচিব মো. বিল্লাল হোসেন পাটওয়ারী।

উল্লেখ্য, এর আগে ১৬ জুলাই কাজী তাজুল ইসলামকে সভাপতি ও সুমন তালুকদারকে সাধারণ সম্পাদক ঘোষণা করে একই ওয়ার্ডে ৭১ সদস্য বিশিষ্ট কমিটি অনুমোদন দেন, পৌর যুবদলের আহবায়ক মিজানুর রহমান। উক্ত কমিটির প্রতি নেতা কর্মীরা অনাস্থা জানালে এরপর ২২ জুলাই ওই কমিটি পূর্ণগঠণ করা হয়।

পূর্ণগঠিত কমিটিতে সুমন তালুকদারকে সভাপতি ও কামাল হোসেন ফারুককে সাধারণ সম্পাদক করা হয়।

প্রতিবেদক: জহিরুল ইসলাম জয়, ২৫ জুলাই ২০২২

Share