Home / উপজেলা সংবাদ / হাজীগঞ্জ / হাজীগঞ্জ পৌর বিএনপির নব-গঠিত কমিটির পরিচিতি সভা
চাঁদপুর হাজীগঞ্জ পৌর বিএনপির, চাঁদপুর হাজীগঞ্জ পৌর বিএনপির

হাজীগঞ্জ পৌর বিএনপির নব-গঠিত কমিটির পরিচিতি সভা

চাঁদপুর হাজীগঞ্জ পৌর বিএনপির ১০১ সদস্য নব-গঠিত কমিটির প্রথম পরিচিতি সভা অনুষ্ঠিত হয়। ৩ অক্টোবর শনিবার বিকালে উক্ত পরিচিতি সভায় প্রধান অতিথি হিসাবে বক্তব্যে রাখেন, চাঁদপুর জেলা বিএনপি’র সাবেক সভাপতি ও হাজীগঞ্জ শাহরাস্তি বিএনপি’র প্রধান সমন্নয়ক লায়ন ইঞ্জি. মমিনুল হক।

তিনি বলেন,বিএনপিকে দ্বি খন্ডিত করার চেষ্টায় যারা লিপ্ত রয়েছেন তাদের রাজনৈতিক ভবিষ্যৎ ভাল হবে না। আমি গত ১৫ বছরে হাজীগঞ্জ শাহরাস্তিতে বিএনপিকে এক করে রেখেছি। বর্তমানে বিএনপি’র একটি ঘরের কোনে থাকা পক্ষ রাজনীতিতে অপকর্ম করার চেষ্টা চালিয়ে যাচ্ছে। তা থেকে নেতাকর্মীদের দূরে থাকার আহবান জানাই।

অনুষ্ঠানে পৌর বিএনপির নব নির্বাচিত সভাপতি নাজমূল আলম চৌধুরীর সভাপতিত্বে ও সাধারন সম্পাদক আব্দুর রহমান মিয়াজীর পরিচালনায় সভায় বক্তব্যে রাখেন, উপজেলা বিএনপি’র সভাপতি মোজাম্মেল হক মোহন চৌধুরী, সাধারন সম্পাদক এম এ রহিম পাটওয়ারী, কেন্দ্রীয় ওলামা দলের সহ-সভাপতি মাও. নজরুল ইসলাম,উপজেলা যুবদলের সভাপতি আক্তার হোসেন দুলাল, সাধারন সম্পাদক হুমায়ুন কবির সুমন, উপজেলা ছাত্রদলের সাবেক সভাপতি বিল্লাল হোসেন, উপজেলা ছাত্রদের সাবেক সভাপতি আবু সায়েম মিয়াজী প্রমুখ।

এ সময় হাজীগঞ্জ উপজেলা ও পৌর বিএনপির নেতৃবৃন্দু উপস্থিত ছিলেন।

প্রতিবেদক:জহিরুল ইসলাম জয়,৩ অক্টোবর ২০২০