Home / উপজেলা সংবাদ / হাজীগঞ্জে স্কুল ছাত্রীর লাশ উদ্ধার : সন্দেহের তীর মায়ের পরকীয়া
হাজীগঞ্জে স্কুল ছাত্রীর লাশ উদ্ধার : সন্দেহের তীর মায়ের পরকীয়া
প্রতীকী ছবি

হাজীগঞ্জে স্কুল ছাত্রীর লাশ উদ্ধার : সন্দেহের তীর মায়ের পরকীয়া

‎Sunday, ‎28 ‎June, ‎2015  08:57:03 PM

স্টাফ করেসপন্ডেন্ট, চাঁদপুর:

চাঁদপুরের হাজীগঞ্জের বাকিলা এলাকার খলাপাড়া এলাকা থেকে জান্নাতুল ফেরদাউস (১২) নামের এক স্কুল ছাত্রীর লাশ উদ্ধার করেছে হাজীগঞ্জ থানা পুলিশ।

রোববার (২৮ জুন) বিকেল সাড়ে ৫টায় লাশ দাফনের প্রস্তুতিকালে থানার উপ-পরিদর্শক (এস আই) আঃ মান্নান সঙ্গীয় ফোর্সসহ ঘটনাস্থলে উপস্থিত হয়।

জান্নাত বাকিলা সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ৫ম শ্রেনীর শিক্ষার্থী। সে খলাপাড়া গ্রামের মনু বরকন্দাজ বাড়ির প্রবাসী সফিকুল ইসলাম ও রোজিনা বেগমের মেয়ে। নিহতের বাবা দুবাই প্রবাসী।

উপ-পরিদর্শক (এসআই) আঃ মান্নান জানান, ‘স্কুলছাত্রী জান্নাত মায়ের পরকীয়ার ঘটনা জানতে পেরেছে, এ জন্য তাকে হত্যা করা হয়েছে। এমন সংবাদের ভিত্তিতে আমরা ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করি। লাশের সুরতহাল তৈরী করার সময় মেয়েটির গলায় আঘাতের চিহ্ন দেখা গেছে।

মেয়ের মা রোজিনা বেগম অভিযোগ অস্বীকার করে জানান, সকাল বেলা হঠাৎ করে মেয়েটি অচেতন হয়ে পড়ে। পরে বাকিলা বাজারে চিকিৎসকের কাছে নেওয়ার সময় পথে দুপুর ১টা মারা যায়।

হাজীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ শাহ আলম জানান, মেয়ের পরিবারের পক্ষ থেকে কোন অভিযোগ না করে গোপনে মেয়েটিকে দাফন করার প্রচেষ্টা হয়েছে। ঘটনাটি পুলিশ সুপার শামসুন্নাহারকে জানানো হয়। তাঁদের পরামর্শে থানায় একটি জিডি করে লাশ ময়না তদন্তের জন্য পাঠানো হয়েছে।

চাঁদপুর টাইমস-প্রতিনিধি/ডিএইচ/২০১৫।

চাঁদপুর টাইমস প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না