Home / উপজেলা সংবাদ / হাজীগঞ্জ / হাজীগঞ্জে মমিন-মতিন ও বশির পেলেন ধানের শীষ
হাজীগঞ্জে মমিন-মতিন ও বশির পেলেন ধানের শীষ

হাজীগঞ্জে মমিন-মতিন ও বশির পেলেন ধানের শীষ

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে বিএনপির যেসব প্রার্থী ধানের শীষ প্রতীকে নির্বাচন করবেন তাদের নাম ঘোষণা করছেন দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। মঙ্গলবার(২৭ নভেম্বর) চাঁদপুর ৫টি আসনের মনোনয়ন পত্র দেয়া শুরু করেন।

চাঁদপুর-৫ (হাজীগঞ্জ-শাহরাস্তি) আসনে জেলা বিএনপির সাবেক সভাপতি ও কেন্দ্রীয় বিএনপির নির্বাহী কমিটির সদস্য লায়ন ইঞ্জিনিয়ার মমিনুল হক, সাবেক ৪ বারের এমপি এম এ মতিন এবং ২০ দলীয় প্রার্থী তথা এলডিপি থেকে নেয়ামূল বশির মনোনয়পত্র পেয়েছেন।

মঙ্গলবার বিকেলে দলের চেয়ারপারসনের গুলশান কার্যালয় থেকে নাম ঘোষণা শুরুর আগে বিএনপি মহাসচিব বলেন, ‘আমরা সিনিয়রদের আসনগুলো বাকি রেখে একটি আসনে একাধিক প্রার্থী রেখেছি, যাতে একজনের সমস্যা হলে আরেকজন নির্বাচন করতে পারেন।’

এদিকে মনোনয়ন পাওয়ার পর মমিন ও মতিন গ্রুপের নেতাকর্মীরা পক্ষ বিপক্ষ পাওয়া না পাওয়া নিয়ে ফেইসবুক থেকে শুরু করে দলবদ্ধ নানা তিরস্কারমূলক বক্তব্য দিতে দেখা যায়।

দলের মনোনয়নের খবর পেয়ে মঙ্গলবার বিকালে এম এ মতিনের সমর্থকরা উপজেলা নির্বাচন কমিশন থেকে মনোনয়ন ফরম ক্রয় করেন। এর আগে জেলা বিএনপির সাবেক সভাপতি ইঞ্জি. মমিনুল হকের পক্ষে মনোনয়ন ক্রয় করেছেন বলে নির্বাচন কমিশন সৃত্রে জানা যায়।

প্রতিবেদক:জহিরুল ইসলাম জয়
২৭ নভেম্বর,২০১৮

Leave a Reply