Home / উপজেলা সংবাদ / হাজীগঞ্জ / হাজীগঞ্জে ফাঁসির নাটক সাজিয়ে যুবক খুন
হাজীগঞ্জে ফাঁসির নাটক সাজিয়ে যুবক খুন

হাজীগঞ্জে ফাঁসির নাটক সাজিয়ে যুবক খুন

চাঁদপুর জেলার হাজীগঞ্জে ফাঁসির নাটক সাজিয়ে এক যুবক খুন হয়েছে। এ ঘটনায় অজ্ঞাত আসামী করে হত্যা মামলা দায়ের হয়।

ঘটনার বিবরণে জানা যায়, সোমবার ভোরে উপজেলার ৫নং সদর ইউনিয়নের মাতৈন সর্দার বাড়ির মৃত নুরুল ইসলামের ছেলে কামরুল ইসলাম (৩৭) কে বাড়ির পার্শ্ববর্তী জঙ্গলে কে বা কারা হাত-পা বাঁধা অবস্থায় গাছের সাথে ঝুলিয়ে রাখে। জঙ্গলে ঝুলন্ত লাশের পাশে পলিথিনে তার ব্যবহারকৃত শাট, লুঙ্গি ও প্যান্ট পাওয়া যায়। বাড়ির পার্শ্ববর্তী লোকজন সকাল বেলায় এমন দৃশ্য দেখে হতভাক হয় এবং পরে পুলিশকে খবর দেয়।

এ খবর শুনে হাজীগঞ্জের এসপি সার্কেল মো. আ. হানিফ,অফিসার ইনচার্জ মো. শাহআলম ও এসআই আব্দুর রাজ্জাক ঘটনাস্থলে উপস্তিত হয়ে লাশ ময়না তদন্তের জন্য প্রেরণ করেন।

সোমবার দুপুরেই নিহত কামরুলের ফুফাত ভাই দ্বীন মোহাম্মদ বাদী হয়ে অজ্ঞাতনামা আসামী করে হত্যা মামলা দায়ের করে।

নিহত কামরুলের ফুফাত ভাই দ্বীন মোহাম্মদ বলেন, কামরুল মা ভাই বোনসহ খুলনায় বসবাস করে আসছে। গত এক মাস ধরে বাড়িতে এবং আমার ব্যবসা প্রতিষ্ঠানে বসত। তবে সে নিয়মিত মাদক সেবন করত বলেও জানান তিনি।

কামরুলের চাচাতো ভাই হাসান জানান, সে রাতেই এলাকার দোকানে চা খেয়ে বাসায় যায়। সকালে শুনি তার লাশ গাছের উপর ঝুলে আছে। তবে পরিবারের এসব সদস্যদের দাবি, এটি একটি পরিকল্পিত হত্যাকান্ড।

স্থানীয় ইউপি চেয়ারম্যান রোটা. মামুনুর রশিদ মজুমদার বলেন, আমি দেখেছি সে মাদকাসক্ত। তবে এ হত্যাকান্ড কেন বা কী কারণে তা বলতে পারবো না, তবে দেখে মনে হয় একটি পরিকল্পিত হত্যা।

হাজীগঞ্জ থানার অফিসার ইনচার্জ মো. শাহআলম বলেন, আমরা লাশটি চাঁদপুরে ময়না তদন্তের জন্য পাঠিয়েছি। তার রিপোর্ট এলে পুরোপুরি রহস্য উদঘাটন হবে বলে আমার বিশ্বাস। এ বিষয়ে নিহতের পক্ষ হতে দ্বীন মোহাম্মদ একটি হত্যা মামলা দায়ের করেছেন।

জহিরুল ইসলাম জয়, হাজীগঞ্জ করেসপন্ডেন্ট

আপডেট ২:১২ পিএম, ২৯ ফেব্রুয়ারি ২০১৬, সোমবার

পুনঃ আপডেট ০৮:১৪ পিএম, ২৯ ফেব্রুয়ারি ২০১৬, সোমবার

ডিএইচ/এমআরআর