Home / উপজেলা সংবাদ / হাজীগঞ্জ / হাজীগঞ্জে প্রয়াত দু’সাংবাদিকের মাগফেরাত কামনায় দোয়া ও অনুদান 
সাংবাদিকের

হাজীগঞ্জে প্রয়াত দু’সাংবাদিকের মাগফেরাত কামনায় দোয়া ও অনুদান 

হাজীগঞ্জে প্রয়াত সাংবাদিক আবু তাহের মিসবাহ ও জাকির হোসেন লিটনের আত্মার মাগফেরাত কামনায় দোয়া ও মোনাজাত এবং ট্রাষ্টের পক্ষ থেকে অর্থ অনুদান প্রদান করা হয়।

শনিবার ২ এপ্রিল সকালে হাজীগঞ্জ সাংবাদিক কল্যাণ সমিতির উদ্যোগে প্রয়াতদের নিজ নিজ কবরস্থান যিয়ারত ও তাদের আত্মার মাগফেরাত কামনা করে দোয়া ও মোনাজাত অনুষ্ঠিত হয়।

দোয়া ও মোনাজাত পরিচালনা করেন, বিলওয়াই দারুল হিকমাহ্ মাদরাসার মোহতামিম মুফতি সানা উল্যাহ্। এ সময় হাজীগঞ্জ সাংবাদিক কল্যাণ সমিতির প্রতিষ্ঠাতা ও ন্যাশনাল কম্পিউটারের সত্ত্বাধিকারী মো. জহিরুল ইসলাম লিটন, সাবেক সভাপতি মহিউদ্দিন আল আজাদ উপস্থিত ছিলেন।

সভাপতি কামরুজ্জামান টুটুল ও সাধারণ সম্পাদক খন্দকার আরিফের সার্বিক তত্ত্বাবধানে দোয়া ও মোনজাত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, বিশিষ্ট ব্যবসায়ী ছিদ্দিক আকবর শাহজাহান,মাও.এহতেশাম, হাজীগঞ্জ সাংবাদিক কল্যাণ সমিতির সহ-সভাপতি মোহাম্মদ হাবীব উল্যাহ্,যুগ্ম-সাধারণ সম্পাদক জহিরুল ইসলাম জয় প্রমুখ।

উল্লেখ্য,এদিন সকালে পৌরসভাধীন ৩নং ওয়ার্ড খাটরা বিলওয়াই গ্রামের বাসিন্দা,হাজীগঞ্জ সাংবাদিক কল্যাণ সমিতির সদস্য প্রয়াত সাংবাদিক আবু তাহের মিসবাহ’র কবর যিয়ারত ও পরে জাকির হোসেন লিটনের কবর যিয়ারত এবং তাদের আত্মার মাগফেরাত কামনা করে দোয়া ও মোনাজাত অনুষ্ঠিত হয়। 

এছাড়াও দোয়া অনুষ্ঠানে হাজীগঞ্জ সাংবাদিক কল্যাণ সমিতি ও হাজীগঞ্জ প্রেসক্লাবের প্রয়াত সকল সদস্য এবং দু’ সংগঠনের সকল সদস্যদের পরিবারের প্রয়াত ও নিকট আত্মীয়-স্বজনের আত্মার মাগফেরাত কামনা করে দোয়া করা হয়।

প্রতিবেদক: জহিরুল ইসলাম জয়,২ এপ্রিল ২০২২