Home / উপজেলা সংবাদ / হাজীগঞ্জ / হাজীগঞ্জে ডাকাতির মালামালসহ আটক ৪
hajiganj thana bhaban

হাজীগঞ্জে ডাকাতির মালামালসহ আটক ৪

চাঁদপুরের হাজীগঞ্জে ডাকাতির মালামালসহ একাধিক ডাকাতিক মামলার আসামী জাকির হোসেন (৪৮)ও তার তিন সহযোগীকে গ্রেফতার করেছে পুলিশ।

শুক্রবার (২২ ডিসেম্বর) দিন ও রাতে অভিযান চালিয়ে পুলিশ হাজীগঞ্জের বিভিন্নস্থান থেকে ডাকাতির মালামালসহ তাদেরকে আটক করে।

আটককৃতরা হলেন, হাজীগঞ্জ উপজেলার বাকিলা স্বর্ণা গ্রামের জাকির হোসেন, রাধারসা ছৈয়াল বাড়ির আক্কাছ,বেতিয়া পাড়ার সূজন (২৩) ও জামাল আহম্মেদ (১৯)।

ডাকাতির ঘটনায় অজ্ঞাত আসামী করে ৪ ডিসেম্বর হাজীগঞ্জ থানায় বাদী হয়ে বেতিয়াপাড়া মজুমদার বাড়ির প্রবাসীর স্ত্রী হাছিনা বেগম একটি মামলা দায়ের করেন।

মামলা সূত্রে জানা যায়, ৩০ নভেম্বর হাজীগঞ্জের দক্ষিণ কালচোঁ ইউনয়িনে বেতিয়া পাড়া পূর্ব মজুমদার বাড়ির প্রবাসী মনির আহম্মেদের বাসায় ওই ডাকাতি হয়।

মামলার সূত্র ধরে উপ-পরিদর্শক আবদুল মান্নান প্রথমে বেতিয়াপাড়া গ্রামের জামাল আহম্মেদকে গ্রেফতার করে। তার দেয়া তথ্যানুযায়ী ডাকাতি হওয়া মালামাল উদ্ধার ও জড়িত থাকা জাকির হোসেন, আক্কাছ ও সূজনকে গ্রফতার করা হয়।

মামলার বাদী হাছিনা বেগমের স্বামী মনির আহম্মেদ জহির বলেন,‘গ্রেফতারের পরও ডাকাত সর্দার আমাকে মেরে ফেলার হুমকি দিয়েছে। বৃহস্পতিবার (৩০ নভেম্বর) আমার বাড়ির কেসি গেইটসহ ৬ টি তালা ভেঙ্গে ফেলে। ডাকাত দল নগদ ৬৬ হাজার টাকা, নয় ভরি স্বর্ণ ও বাসার বিভিন্ন মালামাল নিয়ে গেছে। ওই রাতে আমার স্ত্রী বাসায় ছিল না।’

হাজীগঞ্জ থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) আবদুল মান্নান বলেন, ‘ ডাকাতি হওয়া প্রসাধনী, কম্বলসহ বিভিন্ন মালামাল উদ্ধার করেছি। নগদ অর্থ ও স্বর্ণ উদ্ধার করতে পারিনি। ডাকাত সর্দার জাকির হোসেনের বিরুদ্ধে প্রায় ১২ টি মামলা রয়েছে। মামলাগুলোতে মাদক, ডাকাতি, চুরি ও ছিনতাইয়ের অভিযোগ রয়েছে।’

প্রতিবেদক- জহিরুল ইসলাম জয়
: আপডেট, বাংলাদেশ সময় ৮:০০ পিএম, ২৩ ডিসেম্বর ২০১৭, শনিবার
ডিএইচ