Home / উপজেলা সংবাদ / ফরিদগঞ্জ / আমার চেয়ে বেশি কেউ উন্নয়ন কাজ করেনি : শিল্পপতি এম এ হান্নান
ma hannan bisithi
ফাইল ছবি

আমার চেয়ে বেশি কেউ উন্নয়ন কাজ করেনি : শিল্পপতি এম এ হান্নান

মার্কেন্টাইল ব্যাংক লি: এর ভাইস চেয়ারম্যান, শিল্পপতি ও সমাজসেবক আলহাজ্ব এম হান্নান বলেছেন, ‘আমি চ্যালেঞ্জ করে বলছি জনপ্রতিনিধি হওয়ার পূর্বে অন্য কেউ আমার চেয়ে বেশি এলাকার উন্নয়ন কাজ করেনি। মন্ত্রনালয়ে তদবির আর পকেটের অর্থ খরচ করে ফরিদগঞ্জের জনগণের যাতায়াতের সুবিধার্থে অসংখ্য রাস্তার উন্নয়ন কাজ করিয়েছি।

শনিবার ২৩(ডিসেম্বর) উপজেলার ৩নং সুবিদপুর পূর্ব ও ৪নং সুবিদপুর পূর্ব ইউনিয়নে গরীব অসহায় মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণকালে তিনি এসব কথা বলেন।

এম এ হান্নান বলেন, ফরিদগঞ্জ ৩নং সুবিদপুর ইউনিয়নের আষ্টা-বড়গাঁও-কামতা সড়ক, কামতা থেকে সেন্দ্রা পর্যন্ত ১ কি. মি. ব্যতিত সর্ম্পন্ন সড়ক, উভারামপুর রাস্তার আইটপাড়া থেকে সাদরা পর্যন্ত সড়কগুলো আমি তদবির করে করিয়েছে। এইরকম উপজেলার প্রতিটি ইউনিয়ন ও পৌরসভায় আমার চেষ্টায় হওয়ায় উন্নয়নকাজের ছোয়া রয়েছে।

তিনি আরো বলেন, ‘শীর্তাত গরীব জনগণের দুঃখ কষ্ট লাঘবে ফরিদগঞ্জের সকল বৃত্তশালীদের এগিয়ে আসতে হবে। ফরিদগঞ্জের মানুষ আমাকে যে ভালোবাসা দিয়েছে আমি সকলের কাছে চিরকৃতজ্ঞ। আগামী দিনেও আমার প্রতি আপনাদের এই ভালোবাসা অব্যাহত থাকবে বলে আমি বিশ্বাস করি। এছাড়া তিনি আরো বলেন, আদালতের মাধ্যমে যে ব্যক্তি জালিয়াত হিসাবে স্বকৃতি পেয়েছে নির্বাচনে তাকে বর্জন করতে হবে। প্রতারকদের কাছ থেকে দূরে থাকতে হবে।’

৩নং ও ৪নং সুবিপুর ইউনিয়নের দিঘদাইর, পনিসাইর, বাসারা, ঘড়িহানা, কামতা, সাচনমেঘ, তা¤্রশাসন গ্রামের অসহায় শীতার্ত জনগনের মাঝে শীতবস্ত্র বিতরণকালে আরো উপস্থিত ছিলেন ইউপি চেয়ারম্যান মাও. শারাপাত উল্ল্যাহ, মো. মহসিন, সাবেক ইউপি চেয়ারম্যান মো. মফিজ চৌধুরী, ৪নং ইউনিয়ন বিএনপির সভাপতি মো. জাহাঙ্গীর আলম বুলু, আবু জাফর খসরু মোল্লা, ইউপি সদস্য ইলিয়াস, কামাল হোসেন, মো. ফারুক মোল্লা, মো. মুকবুল, নূর মোহাম্মদ, যুবদল নেতা মো. মহসিন, সমাজসেবক ইকবাল হোসেন চৌধুরী, মোর্শেদ চৌধুরী, মাও. কাজী গোলাম মোস্তাফা, মোস্তফা কামাল সবুজ, ডা. কাদের মোল্লা, মো. আবু তাহের সর্দার, একরামুল হক, লুৎফর রহমান।

আতাউর রহমান সোহাগ:
: আপডেট, বাংলাদেশ সময় ৮:০০ পিএম, ২৩ ডিসেম্বর ২০১৭, শনিবার
ডিএইচ