হাজীগঞ্জ

হাজীগঞ্জে অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্তদের পাশে বর্তমান ও সাবেক মেয়র

চাঁদপুরের হাজীগঞ্জ পৌর ১০নং ওয়ার্ডের রান্ধুনীমুড়া (মনিনাগ) শাহজান মিয়া বেপারী বাড়িতে অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্তদের পাশে দাঁড়িয়েছেন হাজীগঞ্জ পৌরসভার বর্তমান আসম মাহবুব উল আলম লিপন ও সাবেক মেয়র আব্দুল মান্নান খান বাচ্চু।

মঙ্গলবার সকাল ৮টায় ঘটনাস্থল পরিদর্শন করে মেয়র আ স ম মাহবুব-উল-আলম লিপন।

এ সময় তিনি ক্ষতিগ্রস্থ পরিবারের সদস্যদের স্বান্তনা দিয়ে বলেন, আমি তাৎক্ষনিক আপনাদের ৬ বান টিন ও ১ বস্তা চাল দিচ্ছি। এ ছাড়া সরকারি ভাবে সহযোগিতা করার জন্য সকল প্রকার ব্যবস্থা গ্রহণ করা হবে। আপনারা ধৈয্য হারাবেন না, আমি আপনাদের পাশে আছি এবং থাকবো।

এ সময় পৌর মেয়র আসম মাহবুব উল আলম লিপন অগ্নিকান্ডের বিষয়টি তাৎক্ষণিক চাঁদপুর-৫, হাজীগঞ্জ-শাহরাস্তি নির্বাচনী এলাকার সংসদ সদস্য মেজর অব. রফিকুল ইসলাম বীর উত্তম এমপি’কে অবহিত করেন।

এর আগে মেয়র ঢাকা, মিরপুরে পুলিশ স্টাফ কলেজে একটি পারিবারিক অনুষ্ঠানে ছিলেন। তিনি অগ্নিকান্ডের খবর শুনে ঐ দিন (সোমবার) রাতেই ঢাকা থেকে (রাত ৩টায়) ছুটে আসেন এবং মঙ্গলবার সকাল ৮টায় অগ্নিকা-স্থল পরিদর্শন করেন।

এদিকে অগ্নিকান্ডের ঘটনাস্থল পরিদর্শন করেছেন হাজীগঞ্জ পৌরসভার দুই দুই বারের সাবেক মেয়র আলহাজ¦ আব্দুল মান্নান খাঁন বাচ্চুৃ। তিনি মঙ্গলবার সকাল ১১টায় ক্ষতিগ্রস্থ পরিবারের সদস্যদের খোঁজ-খবর নেন এবং তাদের সান্তনা দিয়ে বলেন, আমি পৌরসভার মেয়র থাকি বা না থাকি রান্ধুনীমুড়া বাসীর পাশে আছি এবং থাকব।

এ সময় সাবেক মেয়র আব্দুল মান্নান খাঁন বাচ্চু ক্ষতিগ্রস্ত তিনটি পরিবারকে নগদ ৩ হাজার টাকা করে মোট ৯ হাজার টাকা দেন এবং তাদের পাশে থাকার প্রতিশ্রুতি ব্যক্ত করেন। এর আগে গত সোমবার দিনগত রাতে পৌর এলাকার ১০ নং ওয়ার্ডের মনিনাগ গ্রামের শাহাজাহান বেপারী বাড়িতে আগুনে ৩টি বসতঘর পুড়ে ছাই হয়ে যায়।

প্রতিবেদক- জহিরুল ইসলাম জয়
: আপডেট, বাংলাদেশ সময় ১০: ৪৫ পিএম, ২৮ ফেব্রুয়ারি ২০১৭, মঙ্গলবার
ডিএইচ

Share