Home / উপজেলা সংবাদ / হাইমচর / হাইমচর সাংবাদিকদের সাথে উন্নয়ন সহযোগী সংস্থা ফ্রেন্ডশিপের মতবিনিময়
কোভিড-১৯ মোকাবেলায়, কোভিড-১৯ মোকাবেলায়

হাইমচর সাংবাদিকদের সাথে উন্নয়ন সহযোগী সংস্থা ফ্রেন্ডশিপের মতবিনিময়

কোভিড-১৯ মোকাবেলায় চাঁদপুরের হাইমচর উপজেলার গনমাধ্যম কর্মীদের অবদান ও করনীয় নিয়ে সাংবাদিকদের সাথে উন্নয়ন সহযোগী সংস্থা ফ্রেন্ডশিপ এর মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

আজ বৃহস্পতিবার হাইমচর স্বাস্থ্য কমপ্লেক্স হল রুমে হাইমচর প্রেসক্লাব সভাপতি খুরশিদ আলম এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আব্দুর রহমান রিয়াদ এর সঞ্চালনে প্রধান অতিথির বক্তব্য রাখেন ফ্রেন্ডশিপ সংস্থার সহকারী মহা ব্যবস্থাপক (স্বাস্থ্য) ডাঃ মোহাম্মদ আতিক উল্লাহ্ সাঈদ। তিনি বলেন, কোভিড-১৯ মোকাবেলায় উন্নয়ন সহযোগী সংস্থা নিরলসভাবে কাজ করে যাচ্ছে।

করোনাকালীন সময়ে হাইমচর উপজেলার মেঘনা পাড়ের বাসিন্দারা জলোচ্ছাস, ঘূর্ণিঝড় এবং নদী ভাঙ্গনের মত প্রাকৃতিক দূর্যোগ নিয়মিত মোকাবেলা করে আসছে। আমরা এই অবহেলিত মেঘনা পাড়ের বাসিন্দাদের নিয়ে কাজ করছি। আমরা গুরুত্ব সহকারে প্রান্তিক অঞ্চলে বসবাসকারীদের দূর্ভোগ লাঘব করতে এবং তাদের সুস্বাস্থের প্রতি গুরুত্ব দিতে বদ্ধপরিকর। এসময় তিনি স্থানীয় সাংবাদিকদের করোনা প্রতিরোধে আঞ্চলিক পত্রিকাগুলোতে প্রতি সপ্তাহের বিভিন্ন খবর তুলে ধরার আহবান জানান।

এসময় উপস্থিত ছিলেন হাইমচর প্রেসক্লাব যুগ্ন সাধারণ সম্পাদক মোঃ ইসমাইল, যুগ্ন সাধারণ সম্পাদক জাকির হোসেন,সাংগঠনিক মোঃ সাহেদ হোসেন দিপু, দপ্তর সম্পাদক শরীফ হোসেন, প্রচার সম্পাদক হাসান আল-মামুন, সাংবাদিক শাহআলম মিজি, সাংবাদিক জিএম মাসুম বিল্লাহ্,সাংবাদিক মহসিন মিয়া, সাংবাদিক মোতাহার হোসেন, সাংবাদিক রুবেল, সাংবাদিক জাহিদ সহ উন্নয়ন সহযোগী সংস্থা ফ্রেন্ডশিপের কর্মকর্তাবৃন্দ।

প্রতিবেদক:মো.ইসমাইল,৮ অক্টোবর ২০২০