Home / উপজেলা সংবাদ / হাইমচর উপজেলা ও ইউনিয়ন আওয়ামী লীগের আলোচনাসভা
হাইমচর উপজেলা ও ইউনিয়ন আওয়ামী লীগের আলোচনাসভা

হাইমচর উপজেলা ও ইউনিয়ন আওয়ামী লীগের আলোচনাসভা

বি এম ইসমাইল | আপডেট: ০৭:৫৪ অপরাহ্ণ, ০১ আগস্ট ২০১৫, শনিবার

বাংলাদেশ আওয়ামী লীগ হাইমচর উপজেলা ও গাজীপুর ইউনিয়ন শাখার উদ্যোগে ১৫ আগস্ট শোকের মাস উপলক্ষে আলোচনাসভা, মিলাদ মাহফিল ও দোয়া অনুষ্ঠিত হয়েছে।

১৫ আগস্ট জাতীয় শোকের মাস যথাযথ মর্যাদা ও গুরুত্ব সহকারে পালনের জন্য আজ উপজেলা আওয়ামী লীগের জরুরিসভা তলব করা হয়েছে।

গত ১ আগস্ট সকাল ৯টায় ১নং গাজীপুর ইউনিয়ন আওয়ামী লীগের উদ্যোগে আলোচনাসভা অনুষ্ঠিত হয়েছে।

আলোচনাসভায় ইউপি সদস্য মোঃ মন্টু গাজীর সভাপতিত্বে ও ইউনিয়ন আ’লীগ সাধারণ সম্পাদক ইউপি সদস্য মোঃ খাজা আহম্মদ তালুকদারের পরিচালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন সাবেক উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আ’লীগের সহ-সভাপতি মোঃ শাহজাহান মিয়া।

প্রধান অতিথি মোঃ শাহজাহান মিয়া বলেন, আগস্ট মাসে হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সপরিবারে নির্মমভাবে হত্যা এবং একুশে আগস্ট জননেত্রী শেখ হাসিনাকে প্রাণে মারার চেষ্টা এবং গ্রেনেডের আঘাতে আইভি রহমানসহ শহীদগণের আত্মার শান্তি কামনা করছি এবং আহত হয়ে পঙ্গুত্ব বরণ করে যারা আজ বেঁচে আছেন তাদের সুস্বাস্থ্য কামনা করছি। এ শোকের মাসে আমরা দ্বিধাহীন কণ্ঠে বলছি জাতির জনকের রেখে যাওয়া আদর্শ বাস্তবায়নে আমরা জীবন বাজি রেখে চেষ্টা চালিয়ে যাবো।

আলোচনাসভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা আ’লীগের তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক মোঃ নজরুল ইসলাম ভোলা মাঝি, ধর্ম বিষয়ক সম্পাদক মোঃ উমর ফারুক মানিক পাটওয়ারী, উপজেলা আ’লীগ সদস্য আঃ খালেক আখন, নাছির আহমেদ বেপারী, অলী চকিদার, মমতাজ ভূঁইয়া, মফিজ আখন, আলমগীর মাঝি, আমাতুল্লা সরকারসহ উপজেলা ইউনিয়ন আ’লীগ নেতৃবৃন্দ।

বাদ যোহর তেলির মোড় পুরাতন উপজেলা জামে মসজিদে উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে ১৫ আগস্টে নিহত জাতির জনক বঙ্গবন্ধু ও তাঁর পরিবারের সদস্যদের আত্মার মাগফিরাত ও শান্তি কামনা করে মিলাদ ও দোয়া অনুষ্ঠিত হয়।

মিলাদ ও দোয়ার অনুষ্ঠানে সমবেত নেতাকর্মী ও মুসল্লিদের উদ্দেশ্যে দোয়া চেয়ে প্রধান অতিথি উপজেলা আ’লীগ সভাপতি মোঃ মোতালেব জমাদার বলেন, আপনারা বঙ্গবন্ধু ও তাঁর পরিবারের সদস্য যারা ১৫ আগস্টে ঘাতকদের নির্মম বুলেটের আঘাতে শাহাদাত বরণ করেছেন, তাদের জন্য দোয়া করবেন এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্য দোয়া করবেন তিনি যেন বঙ্গবন্ধুর আদর্শ বাস্তবায়ন করে বাংলাদেশকে বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলাদেশ হিসেবে গড়ে তুলবেন।

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সাবেক আহ্বায়ক জালাল চোকদার, সাবেক সদস্য সচিব ফজলুর রহমান পাটওয়ারী, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক সালাউদ্দিন টিটু হাওলাদার, উপজেলা আ’লীগের কোষাধ্যক্ষ শাহজাহান ভূঁইয়া, উপজেলা আ’লীগ সদস্য বিল্লাল হোসেন বেপারী, নুরুল আমিন মাস্টার, মিন্টু কবিরাজ, আ’লীগ নেতা মঞ্জুরুল আলম লিটন শিকদার, জয়দল হোসেন গাজী সহ উপজেলা আ’লীগ, যুবলীগ, ছাত্রলীগ ও মসজিদের মুসল্লিগণ।

 

চাঁদপুর টাইমস : প্রতিনিধি/এমআরআর/২০১৫

চাঁদপুর টাইমস ডট কমপ্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি