Home / উপজেলা সংবাদ / রাস্তা নয়, যেনো মরণফাঁদ
রাস্তা নয়, যেনো মরণফাঁদ
sener digi

রাস্তা নয়, যেনো মরণফাঁদ

শরীফুল ইসলাম, চাঁদপুর | আপডেট: ০৭:৩৭ অপরাহ্ণ, ০১ আগস্ট ২০১৫, শনিবার

চাঁদপুর সদর উপজেলার তরপুরচন্ডী সেনের দিঘিরপাড় এলাকার মূল রাস্তার অর্ধেকাংশ দেবে যাওয়ার দুর্ভোগের শিকার হচ্ছেন পথচারী ও যানবাহনের যাত্রীরা।

শনিবার সরেজমিন এলাকায় ঘুরে দেখা গেলো, এটি রাস্তা নয়; যেনো মরণফাঁদ। দিঘিরপাড়ের রাস্তাটি বেশিরভাগ তলিয়ে যাওয়ায় রাস্তার পাশ দিয়ে যানবাহন চলাচল করছে ধীরগতিতে।

এছাড়া দীর্ঘ ক’দিনের বৃষ্টিতে আরো ঝুঁকিপূর্ণ হচ্ছে রাস্তাগুলো। এলাকার কোনো না কোনোস্থানে ছোট থেকে বড় ধরনের গর্ত রয়েছে।

যার ফলে প্রতিনিয়ত দুর্ঘটনা কবলিত হচ্ছে সাধারণ মানুষ। তরপুরচন্ডী সেনের দিঘিরপাড় এলাকার লোকজন চাঁদপুর টাইমসকে জানান, এখানকার রাস্তা দিয়ে প্রতিদিন শতশত সিএনজি, অটোরিক্সাসহ বিভিন্ন যানবাহন চলাচল করে। রাস্তাটি পুরো ভালোই ছিলো। কিন্তু টানা বৃষ্টির ফলে রাস্তার পাশ থেকে মাটি সরে যাওয়ায় রাস্তাটি দেবে যায়।

অনেকদিন অতিবাহিত হলেও এটি সংস্কার করা হচ্ছে না। এদিকে রাত হলেই ঝুঁকির মাত্রা আরো বেড়ে যায়। কারণ রাত হলে অন্ধাকার হয়ে যায় পুরো রাস্তা, যার ফলে দেবে যাওয়া রাস্তাটি চোখে পড়ছে কম।

এলাকাবাসীর দাবি, দুর্ঘটনা রোধে দ্রুত এখানকার রাস্তাটি সংস্কার করা জরুরি। নাহলে যেকোনো সময় ছোট থেকে বড় দুর্ঘটনা ঘটতে পারে বলে জানান স্থানীয় এলাকাবাসী।

 

চাঁদপুর টাইমস : প্রতিনিধি/এমআরআর/২০১৫

চাঁদপুর টাইমস ডট কমপ্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি